শান্তিগঞ্জে যুব জমিয়তের আলোচনা সভা ও ইফতার মাহফিল

প্রকাশিত: ৩:১০ পূর্বাহ্ণ, মার্চ ৩১, ২০২৪ 62 views
শেয়ার করুন

মুসলিমদের ধর্মীয় সংস্কৃতি রক্ষায় করণীয় শীর্ষক আলোচনা সভা, পথচারীদের জন্য ইফতার ও দোয়া মাহফিল করেছে শান্তিগঞ্জ উপজেলা যুব জমিয়ত।

শনিবার (৩০ মার্চ) সন্ধ্যা ৬ টায় জমিয়তে উলামায়ে ইসলামের প্রয়াত তিন নেতা কেন্দ্রীয় কমিটির সাবেক উপদেষ্টা মাওলানা আব্দুন নুর, সাবেক সদস্য মাওলানা আফসার উদ্দিন ও মাস্টার আব্দুল কাদির স্মরণে এই দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়।

শান্তিগঞ্জ উপজেলা যুব জমিয়তের সভাপতি ছালিক আহমদের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আবুল কালামের সঞ্চালনায় আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন, কেন্দ্রীয় জমিয়তের আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক ও যুক্তরাজ্য জমিয়তের সহ-সভাপতি মাওলানা সৈয়দ তামিম আহমদ।

সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন, শান্তিগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান ফারুক আহমদ, সাবেক চেয়ারম্যান হাজি আবুল কালাম, উপজেলা জমিয়তে উলামায়ে ইসলামের সভাপতি মাওলানা মুশতাক আহমদ, সহ সভাপতি মুফতি মুনাজির, সাধারণ সম্পাদক মাওলানা আব্দুল হাই।

এসময় উপস্থিত ছিলেন, উপজেলা জমিয়তের সাংগঠনিক সম্পাদক জাহাঙ্গীর খান, যুব জমিয়তের সাংগঠনিক সম্পাদক মাওলানা শামীম আহমদ, সহ-সাংগঠনিক সম্পাদক মাওলানা সাদিকুর রহমান, প্রচার সম্পাদক আফাজ উদ্দিন, যুব নেতা ক্বারী শুয়াইব আহমদ, মাওলানা হাফিজুর রহমান, ছাত্রনেতা নাহিদ, মাহমুদ বিন মানুল্লাহ প্রমুখ।