স্বাধীনতা দিবসে শান্তিগঞ্জে বিএনপির শ্রদ্ধাঞ্জলি অর্পণ

প্রকাশিত: ১:৫১ পূর্বাহ্ণ, মার্চ ২৭, ২০২৪ 27 views
শেয়ার করুন

মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উপলক্ষ্যে শান্তিগঞ্জ উপজেলা বিএনপি, যুবদল, স্বেচ্ছাসেবকদল ও ছাত্রদলের যৌথ উদ্যোগে সকল শহীদের প্রতি শ্রদ্ধাঞ্জলি অর্পণ করা হয়েছে।

মঙ্গলবার দুপুরে উপজেলার পাগলা বাজারস্থ বিএনপির অস্থায়ী কার্যালয় থেকে র‍্যালী বের হয়ে পাগলা বাজারের প্রধান গলি প্রদক্ষিণ করে পাগলা সরকারী মডেল হাইস্কুল এন্ড কলেজের শহিদ মিনার প্রাঙ্গনে এসে শেষ হয়। এরপর মুক্তিযুদ্ধে শহীদদের স্মৃতির প্রতি শ্রদ্ধাঞ্জলি নিবেদন করা হয়।

শেষে উপজেলা বিএনপি নেতা কমর উদ্দিনের সভাপতিত্বে ও শিমুলবাঁক ইউনিয়ন যুবদলের সভাপতি মুহিবুর রহমান মানিকের পরিচালনায় সংক্ষিপ্ত সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন, সুনামগঞ্জ জেলা বিএনপির সহ-সভাপতি ও কেন্দ্রীয় যুবদলের সাবেক সহ-সভাপতি আনছার উদ্দিন।

এসময় অন্যান্যদের মাঝে উপস্থিত ছিলেন, উপজেলা বিএনপি নেতা আব্দুল লতিফ, রিয়ান উদ্দিন, তাজ উদ্দিন, আব্দুল মজিদ, উপজেলা যুবদলের আহ্বায়ক কমিটির সদস্য শহিদুল ইসলাম, দরগাপাশা ইউনিয়ন যুবদলের সভাপতি ছালিক আহমদ, পশ্চিম পাগলা ইউনিয়ন যুবদলের সভাপতি শাহিদ মিয়া, সাধারণ সম্পাদক আশরাফুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক সুমন আহমদ, পূর্ব পাগলা ইউনিয়ন যুবদলের সভাপতি নুরুল আমিন, যুবদল নেতা মনসুর আহমদ, কৃষকদল নেতা মাহবুব হোসেন তালুকদার, স্বেচ্ছাসেবকদল নেতা সাব্বির আহমদ, উপজেলা ছাত্রদলের সদস্য সচিব শাহাদাত হোসেন কামরান, ছাত্রদল নেতা আবু তাহের ইমন, দরগাপাশা ইউনিয়ন ছাত্রদলের সভাপতি ছাদিকুর রহমান পাপ্পু, আজমান মিয়া, শায়েল আহমদ, এনামুল হক, ওবায়দুল আহমদ, পনি আহমদ, স্বজল আহমদ, জাহেদ আহমদ,মিলন মিয়া প্রমুখ।