বাংলাদেশ ডিপ্লোমা ইঞ্জিনিয়ার ওয়েলফেয়ার সোসাইটি দুবাইয়ের ইফতার

আমিনুল হক আমিনুল হক

বায়ান্ন টিভি

প্রকাশিত: ২:৩৭ অপরাহ্ণ, মার্চ ২২, ২০২৪ 85 views
শেয়ার করুন

সংযুক্ত আরব আমিরাতে একমাত্র দক্ষ কর্মীর চাহিদা রয়েছে। সেই জায়গায় দক্ষ কর্মীরা দেশের সুনাম বয়ে আনছেন। আমিরাতে কর্মী নিয়োগ ও ব্যবস্থাপনা প্রক্রিয়ার জন্য এআই পদ্ধতি মোকাবেলায় বাংলাদেশি কর্মীদের প্রস্তুত থাকার আহবান জানানো হয়েছে।

বাংলাদেশ ডিপ্লোমা ইঞ্জিনিয়ার ওয়েলফেয়ার সোসাইটি দুবাই ও উত্তর আমিরাত শাখার ইফতার মাহফিলে এসব বলেছেন বক্তারা।

বৃহস্পতিবার শারজাহের একটি রেস্তোরায় সংগঠনের সাধারণ সম্পাদক প্রকৌশলী মোহাম্মদ আব্দুল কাইয়ুম ও যুগ্মসাধারণ সম্পাদক প্রকৌশলী জহুর হোসাইন শাহিনের যৌথ পরিচালনায় সভাপতিত্ব করেন প্রকৌশলী আবু তাহের ভূইয়া। প্রধান অতিথি ছিলেন কেন্দ্রীয় কমিটির সভাপতি আশিষ বড়ূয়া।

অনুষ্ঠানের শুরুতে পবিত্র কোরআন থেকে তেলোয়াত করেন সদস্য প্রকৌশলী হাফিজ শেখ মিজানুর রহমান ও স্বাগত বক্তব্য রাখেন যুগ্ম সাধারণ সম্পাদক প্রকৌশলী হাবিবুল্লাহ এবং জাহাংগীর আলম রুপু। রমজান ও ইসলামের উপর আলোচনা করেন প্রকৌশলী দেলোয়ার হোসেন ।

বিশেষ অতিথি ছিলেন কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক প্রকৌশলী জাহাংগীর হোসেন, আবুধাবী শাখার সভাপতি প্রকৌশলী মিজানুর রহমান সুহেল, আল আইন শাখার সভাপতি প্রকৌশলী মফিজুল ইসলাম, দুবাই শাখার সাবেক সভাপতি প্রকৌশলী মিজানুর রহমান, রাস আল খাইমাহ শাখার সভাপতি প্রকৌশলী জনাব এ কে এম জাকির হোসেন, আবুধাবী শাখার সাধারণ সম্পাদক প্রকৌশলী সাইফুন নাহার জলি ও আল আইন শাখার সাধারণ সম্পাদক এস এম রফিকুল ইসলাম।

আরো বক্তব্য রাখেন প্রকৌশলী এস এম মহিউদ্দিন ইকবাল, প্রকৌশলী তোফাজ্জুল হোসাইন, প্রকৌশলী মোহাম্মদ করিমুল হুক, প্রকৌশলী কামরুল হোসাইন, প্রকৌশলী মামুনুর রশীদ চৌধুরী, প্রকৌশলী সাইফুল হক, প্রকৌশলী আকতারুজ্জামান, প্রকৌশলী মোহাম্মদ হারুন, প্রকৌশলী মোস্তাফা- ই কাদির, প্রকৌশলী ওয়াহেবুল মোস্তফা চৌধুরী সহ আরো অনেকে।

ইফতারের পুর্বে নতুন কমিটির সদস্যদের সবার সাথে পরিচয় করিয়ে দেন সভাপতি প্রকৌশলী আবুতাহের ভুঁইয়া এবং মুনাজাত করেন প্রকৌশলী হাফিজ মিজানুর রহমান।