দুবাই উত্তর আমিরাত আওয়ামী লীগের ইফতারপূর্বক আলোচনা ও দোয়া মাহফিল

আমিনুল হক আমিনুল হক

বায়ান্ন টিভি

প্রকাশিত: ৩:৫০ অপরাহ্ণ, এপ্রিল ৫, ২০২৪ 162 views
শেয়ার করুন

জাতির জনক বঙ্গবন্ধুর হাতে গড়া বাংলাদেশ আওয়ামী লীগের সভানেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাত ধরে বাংলাদেশ উন্নয়নের মহাসড়কে বিশ্ববাসীর কাছে এক বিস্ময় সৃষ্টি করেছে। বর্তমানে বিদেশিরাও বাংলাদেশের সাফল্যের উচ্ছ্বসিত প্রশংসা করছেন। মুক্তিযুদ্ধে নেতৃত্বদানকারী সংগঠন বাংলাদেশ আওয়ামী লীগ দেশ ও দেশের মানুষের প্রতি যে মমত্ববোধ রাখে তা অন্য কেউ আর রাখে না। দেশের এগিয়ে যাওয়াকে বেগবান করতে প্রতিটি দেশপ্রেমিক নাগরিককে নিজের জায়গা থেকে সচেতন হওয়া উচিত।

সংযুক্ত আরব আমিরাতে দুবাই উত্তর আমিরাত আওয়ামী লীগের উদ্যোগে ইফতারপূর্বক আলোচনা ও দোয়া মাহফিলে বক্তারা এসব কথা বলেন।

বৃহস্পতিবার শারজাহের একটি রেস্তোরায় আয়োজিত ইফতার ও দোয়া মাহফিলে সভাপতিত্ব করেন দুবাই আওয়ামীলীগের সভাপতি হাজী শফিকুল ইসলাম। সাধারণ সম্পাদক এস এম মইনুল হোসেন মইনের পরিচালনায় প্রধান অতিথি ছিলেন আজমান বঙ্গবন্ধু পরিষদ কেন্দ্রীয় কমিটির সভাপতি ইসমাইল গনি চৌধুরী। প্রধান বক্তা ছিলেন আমিরাত আওয়ামী লীগের উপদেষ্টা হাজী মোহাম্মদ আশিক মিয়া সিআইপি।

বিশেষ অতিথি ছিলেন সিলেট বিভাগ উন্নয়ন পরিষদ আমিরাত শাখার সভাপতি ও আওয়ামী লীগ নেতা গীতিকবি এ কে আজাদ লালন, দক্ষিণ আমিরাত আওয়ামী লীগের সভাপতি কাছা উদ্দিন কাছা, আজমান আওয়ামী লীগের সভাপতি নজরুল ইসলাম, আবুধাবি আওয়ামী লীগের সভাপতি হাবিবুল হক হাবিব, শারজাহ বঙ্গবন্ধু পরিষদের সভাপতি শাহজাহান মিয়াজি, শারজাহ আওয়ামী লীগের সভাপতি আবদুল আউয়াল, আওয়ামী লীগ নেতা মাজহারউল্লাহ মিয়া, অধ্যাপক কবির আহমেদ, ইয়ূত বাংলা কালচারাল ফোরাম আমিরাত শাখার সভাপতি ইঞ্জিনিয়ার ইখতিয়ার আহমেদ পাবেল, খোরফাক্কান আওয়ামী লীগের সিনিয়র সহ সভাপতি শেখ জহির উদ্দিন, শারজাহ আওয়ামী লীগের প্রধান উপদেষ্টা বচন মিয়া তালুকদার, উপদেষ্টা শফিকুল হক, দুবাই বঙ্গবন্ধু পরিষদের সাধারণ সম্পাদক আবুল কাশেম, উম্মা আল কুয়াইন যুবলীগের সভাপতি সেলিম বেপারী, শারজাহ বঙ্গবন্ধু পরিষদের সাধারণ সম্পাদক ওয়াহেবুল মোস্তফা চৌধুরী, দুবাই আওয়ামী লীগের সহ সভাপতি রুজেল তরফদার প্রমুখ।

বক্তব্য রাখেন নূর মোহাম্মদ রুবেল, বাকারুল ইসলাম চৌধুরী শাহান, মোহাম্মদ আব্দুল মালিক, মোহাম্মদ মসুদ আলী, এমদাদুল হক নাসির, মেহেদী হাসান, মমিনুল হক রাসেল, শিপলু আহমেদ, কয়েস আহমদ, মোহাম্মদ শামীম উদ্দিন, আলী আসকর, মোহাম্মদ জাহেদ মিয়া, ফকরুল ইসলাম ফকর, নুরুল আমীন, সাইফুর রহমান, বাবুল মিয়া সহ আরো অনেকে।

বক্তারা বলেন, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান যে স্বপ্ন দেখতেন আজ সেই স্বপ্ন প্রধানমন্ত্রী শেখ হাসিনা বাস্তবায়ন করে যাচ্ছেন। স্বল্পোন্নত দেশ থেকে বাংলাদেশ উন্নয়নশীল দেশে উত্তরণে বিশ্বের বিভিন্ন সংস্থার নেতারা ও গণমাধ্যমে নানা উপাধি দিয়েছেন।

ইফতার ও দোয়া মাহফিলে স্বাগত বক্তব্য রাখেন আজমান আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এম এ মুকিদ। অনুষ্ঠানের শুরুতেই পবিত্র কোরআন থেকে তেলাওয়াত এবং শেষে ও দেশ জাতির কল্যাণে মোনাজাত করেন মাওলানা শাহাব উদ্দিন।