ইসলামী বিশ্ববিদ্যালয় বাংলাদেশ এলামনাই, ইউ কে এর ঈদ পূণর্মিলনী

প্রকাশিত: ১২:৩৫ পূর্বাহ্ণ, এপ্রিল ২২, ২০২৪ 62 views
শেয়ার করুন

 

অদ্য ২০শে এপ্রিল ২০২৪ ঈসায়ী তারিখে যুক্তরাজ্যে বসবাসরত ইসলামী বিশ্ববিদ্যালয় কুষ্টিয়া এর প্রাক্তন ছাত্রদের উদ্যোগে পূর্ব লন্ডনের রিয়নস রেষ্টুরেন্টে এক ঈদ পূণর্মিলনীর আয়োজন করা হয়।

Islamic University Bangladesh Alumni, UK এর আহবায়ক জনাব তারেক খানের সভাপতিত্বে আয়োজিত আজকের ঈদ পূণর্মিলনীতে উপস্তিত ছিলেন সর্বজন শ্রদ্ধেয় ইসলামী বিশ্ববিদ্যালয়ের সাবেক শিক্ষক প্রফেসর দেলাওয়ার হোসাইন, ব্যারিস্টার আসাদুজ্জামান, ব্যারিস্টার নজরুল ইসলাম, ব্যারিস্টার রহমত আলী, ব্যারিস্টার ফখরুল ইসলাম, সলিসিটর ইয়াহইয়া, ব্যারিস্টার হাবিবুর রহমান, বি সি একাউন্ট্যান্সী ও মাইক্রো সেভারস এর সত্বাধীকারী মুহাম্মাদ শিহাব মুসতাফা .

তাছাড়াও সাবেক সিনিয়র -জুনিয়র শিক্ষার্থীদের মধ্যে হতে ঈদ পূণর্মিলনীতে উপস্তিত ছিলেন-জুবায়ের আহমদ, বেলায়েত হোসাইন, ফয়সাল আহমেদ, ইকবাল আহমেদ, ইনামুল হক ও সুমন মাহমুদসহ অনেকেই।

সকলেই তাদের বক্তব্যে ইসলামী বিশ্ববিদ্যালয় এলামনাই ইউ কে এর সমৃদ্ধি এবং ব্যাপ্তি কামনা করে বলেন- আমাদের বিশ্ববিদ্যালয় এসোসিয়েশনকে প্রবাসে একটি সফল ও বৃহত্তর সংগঠনে রূপান্তর করার প্রত্যয় ব্যাক্ত করেন।

যুক্তরাজ্যে বসবাসরত প্রাক্তন সকল শিক্ষার্থীকে অত্র এলামনাইতে শরীক হওয়ার আহবান জানান।তাছাড়া আগামী ২৯শে জুন ২০২৪ সালে পূর্বনির্ধারিত বিশ্ববিদ্যালয় এলামনাই সদস্যদের ফ্যামিলী আউটিংয়ে সকলকে যথাসময়ের মধ্যে বিশ্ববিদ্যালয় এলামনাই ওয়াটসআপ গ্রুপে নিজেদেরকে রেজিস্ট্রীভূক্ত করার আহবান জানানো হয়েছে ।