আমিরাতে হবিগঞ্জ আওয়ামী পরিবারের ইফতার মাহফিল

আমিনুল হক আমিনুল হক

বায়ান্ন টিভি

প্রকাশিত: ৩:৫২ পূর্বাহ্ণ, মার্চ ১৫, ২০২৪ 70 views
শেয়ার করুন

দেশের অভুতপুর্ব উন্নয়নের ধারা অব্যাহত রাখতে হলে বৈধপথে রেমিটেন্স পাঠিয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে হবে। দেশের উন্নয়নে প্রবাসীদের ভূমিকা অতুলনীয়। সরকারের পক্ষ থেকে হবিগঞ্জ জেলার বিভিন্ন নদীকে ঘিরে ৫৭৩ কোটি টাকার উন্নয়ন প্রকল্প হাতে নেওয়া হয়েছে। প্রবাসীদের কষ্টার্জিত রেমিটেন্স দিয়ে সরকার উন্নয়নমূলক কাজ করছে।

হবিগঞ্জ আওয়ামী পরিবার সংযুক্ত আরব আমিরাত আহবায়ক কমিটির উদ্যোগে মাহে রমজানের তাৎপর্য শীর্ষক দোয়া ও ইফতার মাহফিলে বক্তারা এসব কথা বলেন।

বৃহস্পতিবার শারজাহের একটি রেস্তোরায় সংগঠনের আহবায়ক বাবু রাখাল কুমার গোপ সিআইপি এর সভাপতিত্বে এবং সদস্য মোহাম্মদ শাহিন মিয়া ও স্বপন কুমার পালের যৌথ পরিচালনায় প্রধান অতিথি ছিলেন যুক্তরাষ্ট্রের বিশিষ্ট ব্যবসায়ী ও হবিগঞ্জ আওয়ামী পরিবারের যুগ্ম আহ্বায়ক মোহাম্মদ শাহিন আহমেদ।

বিশেষ অতিথি ছিলেন আমিরাত আওয়ামীলীগের উপদেষ্টা বদরুল ইসলাম চৌধুরী সিআইপি, সাধারণ সম্পাদক নাসির উদ্দিন কাউছার, শারজাহ আওয়ামীলীগের সভাপতি জি এম জায়গীরদার, হবিগঞ্জ আওয়ামী পরিবারের যুগ্ম আহ্বায়ক সালেহ আহমেদ তালুকদার, আমিরাত আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক এম নাজমুল ইসলাম, হবিগঞ্জ আওয়ামী পরিবারের সদস্য সচিব মোহাম্মদ মিজানুর রহমান, যুগ্ম আহ্বায়ক মিয়া মোহাম্মদ হারুন, সদস্য জিতু মিয়া, মোহাম্মদ রেনু মিয়া, জাহাঙ্গীর আলম ও বিপ্লব গাজী।

স্বাগতিক বক্তব্য রাখেন শাহ কামরুল ইসলাম ও পবিত্র কোরআন থেকে তিলাওয়াত এবং দোয়া পরিচালনা করেন মাওলানা সাদিকুর রহমান চৌধুরী।

বক্তব্য রাখেন সাজ্জাদ হোসেন লিমন, মুর্শেদ আখঞ্জী, শাজাহান মিয়া, শেখ কালাম, মোহাম্মদ দিলু মিয়া , জয়নাল আবেদিন, আনোয়ার মিয়া, জুনায়েদ আহমদ, মোহাম্মদ আরিফ, আনোয়ার মিয়া, সুজন মিয়া, সুলতান নাজিম, ডিকে সুজন, আলমগীর হোসেন, রাজিব, সাদেক, মুহিবুর, কাওছার, মোহাম্মদ হুমায়ুন, তোফাজ্জল আহমেদ সহ অসংখ্য নেতৃবৃন্দ।