সাংবাদিক সুহেল বিয়ানীবাজার-গোলাপগন্জবাসীর ভালোবাসায় সিক্ত

লুৎফুর রহমান লুৎফুর রহমান

সম্পাদক ও সিইও, বায়ান্ন টিভি

প্রকাশিত: ৪:০০ অপরাহ্ণ, মার্চ ১০, ২০২৪ 107 views
শেয়ার করুন

 

গত ২৮ জানুয়ারী বাংলাদেশের বাইরে বৃহৎ গণমাধ্যমকর্মীদের সংগঠন লন্ডন বাংলা প্রেস ক্লাবের নির্বাচনে সর্বোচ্ছ ভোটে সাহিদুর রহমান সুহেল ফাস্ট এক্সিকিউটিভ মেম্বার নির্বাচিত হওয়ায় বার্মিংহামে স্হানীয় একটি রেস্টুরেন্টে গত মঙ্গলবার বিয়ানীবাজার-গোলাপগঞ্জবাসীর আয়োজনে সাংবাদিক সাহিদুর রহমান সুহেলের সম্মানে এক সংবর্ধনা প্রদান করা হয়।

সংবর্ধনা অনুষ্ঠানটি রাজনীতীবীদ এবং লোকমান চৌধুরী একাডেমীর কর্ণধার লোকমান চৌধুরীর সভাপতিত্বে এবং সাবেক গোলাপগন্জ উপজেলা ছাত্রলীগ নেতা আলী আকবর বাবলুর পরিচালনায় এতে প্রধান অতিথি হিসেবে উপস্হিত ছিলেন বার্মিংহাম আওয়ামীলীগের সভাপতি হাজী কবির উদ্দিন এবং বিশেষ অতিথি হিসেবে উপস্হিত থাকেন জাতীয় পার্টির কেন্দীয় কমিটির সদস্য মনসুর আলম, সাহিত্যিক ও কবি ম আ কাদির, বার্মিংহাম আওয়ামীলীগের কোষাধ্য হাজী ফখরুল ইসলাম, আওয়ামীলীগ নেতা হাসিব উদ্দিন,বাংলা প্রেস ক্লাব বার্মিংহাম মিডল্যানডস এর কোষাধক্ষ সাংবাদিক জিয়া তালুকদার,বার্মিংহাম শ্রমিকলীগের সভাপতি আবুল খয়ের, বাংলা প্রেস ক্লাব বার্মিংহাম মিডল্যানডস এর ক্রীড়া সম্পাদক সাংবাদিক সৈয়দ নাদির আহমেদ,বার্মিংহাম ছাত্রলীগ সভাপতি
মইন চৌধুরী ও সাংবাদিক বাহার উদ্দিন,আল ওয়ালী খান,বিঅন টিভির সিইও আব্দুল জলিল,বার্মিংহাম শ্রমিক লীগের কার্যকরী সভাপতি আব্দুল বারী আজাদ,ইকবাল হেসেন,বার্মিংহাম আওয়ামীলীগের সদস্য আশিক মিয়া,জাহেদ আহমেদ এবং আব্দুল মন্নান সহ অনেকে।
বক্তারা বলেন,বৃটেনের ঐতিহ্যবাহী এ সংগঠনে ৩০ বছরের ইতিহাসে এই প্রথম লন্ডনের বাইরে থেকে সাহিদুর রহমান সুহেল নির্বাচিত হওয়ায় আমরা বিয়ানীবীজার-গোলাপগঞ্জবাসী যেমন গর্বিত তেমনি বার্মিংহাম শহরও আজ গর্বিত। আগামীতে লন্ডন বাংলা প্রেস ক্লাবে বাইরে থেকে আরও বড় পদে লন্ডনের বাইরের সদস্যদেরকে দেখতে চাই।
সংবর্ধিত অতিথি সাহিদুর রহমান সুহেল লন্ডন বাংলা প্রেস ক্লাবের সকল সদস্যদেরকে ধন্যবাদ জ্ঞাপন করেন তাকে ভোট দিয়ে নির্বাচিত করার জন্য।বার্মিংহামের এতো অসংগতি তুলে ধরার পরও বামিংহামবাসী যে সম্মান দেখিয়েছেন তা এক বড় প্রাপ্তির নি:শ্বাস বলে জানান। তিনি আরো জানান লন্ডন বাংলা প্রেস ক্লাবের স্বার্থ রক্ষার পাশাপাশি লন্ডন বাংলা প্রেস ক্লাবের বাইরের সকল সদস্যদেরকে প্রেস ক্লাবে আরো কিভাবে সম্পৃক্ত করা যায় তা নিয়ে কাজ করবেন।
সংবর্ধিত অতিথিকে ফুল দিয়ে বরন সহ বিয়ীনীবাজার-গোলাপগন্জবাসীর পক্ষ থেকে সম্মাননা ক্রেস্ট প্রদান করা হয়।