আবুধাবিতে চুনারুঘাট প্রবাসীদের মতবিনিময়

প্রকাশিত: ৭:৪৪ অপরাহ্ণ, মার্চ ৯, ২০২৪ 29 views
শেয়ার করুন

হবিগঞ্জের চুনারুঘাট উপজেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক ও সাবেক উপজেলা চেয়ারম্যান এবং আসন্ন উপজেলা নির্বাচনে চেয়ারম্যান পদপ্রার্থী আবু তাহেরের ইউএইতে আগমন উপলক্ষে গত  বৃহস্পতিবার আমিরাতে বসবাসকারী চুনারুঘাট বাসিদের উদ্যোগে এক  মতবিনিময় সভার আয়োজন করা হয় মুসাফফাহ শিল্প নগরীর সোনারগাঁও রেস্টুরেন্টে।

সংগঠনের উপদেষ্টা এবং বালিহারি প্রবাসী সংগঠনের  প্রধান উপদেষ্টা হাজী  মোহাম্মদ ছাইদুর রহমানের সভাপতিত্বে এবং সহ সভাপতি মোহাম্মদ দরবেশ আলী ও মোহাম্মদ রিপনের যৌথ পরিচালনায় অনুষ্ঠিত আলোচনা সভায় বিশেষ অতিথি ছিলেন হাফেজ মোহাম্মদ  তাজুল ইসলাম। বক্তব্য রাখেন মোহাম্মদ উজ্জ্বল মিয়া,শফিকুল ইসলাম লিটন, মোহাম্মদ রফিক,সাইফুল ইসলাম রাজন,মাওলানা আবদুল মান্নান,মোহাম্মদ হানিফ,মোহাম্মদ শরীফসহ অন্যান্যরা।

এতে বক্তারা চুনারুঘাটের শিক্ষা,স্বাস্থ্য,সড়ক ও অবকাঠামো উন্নয়নে,ফায়ার সার্ভিস প্রতিষ্ঠাসহ বিভিন্ন উন্নয়ন কর্মকান্ডে সাবেক উপজেলা চেয়ারম্যানের ভূমিকার ভুয়সী প্রশংসা করেন এবং আসন্ন নির্বাচনে তাকে চেয়ারম্যান পদে পুনঃনির্বাচিত করে উন্নয়নের ধারাকে এগিয়ে নিতে আহ্বান জানান।

সাবেক উপজেলা চেয়ারম্যান  আবু তাহের পুনরায় নির্বাচিত হলে চুনারুঘাটের ৪ লাখ অধিবাসীর ভাগ্যোন্নয়নের  তার অসমাপ্ত কাজ সম্পন্ন করার অঙ্গীকার ব্যক্ত করে মাননীয়  প্রধানমন্ত্রীর গ্রামকে শহরে পরিণত করার কর্মসূচি বাস্তবায়নে এবং আলোকিত চুনারুঘাট প্রতিষ্ঠায় কাজ করার আশ্বাস দেন।