চুনারুঘাট প্রবাসী কল্যাণ পরিষদের সংবর্ধনা ও মতবিনিময় সভা

আমিনুল হক আমিনুল হক

বায়ান্ন টিভি

প্রকাশিত: ৪:২৭ পূর্বাহ্ণ, মার্চ ৬, ২০২৪ 174 views
শেয়ার করুন

বর্তমান সরকার প্রবাসী বান্ধব সরকার। প্রবাসীদের সুবিধার্তে সরকারের পক্ষ থেকে বিভিন্ন সময়ে চুনারুঘাট উপজেলায় উন্নয়নমূলক পদক্ষেপ গ্রহণ করা হয়েছে। দেশ ও দেশের মানুষের স্বার্থে সবাইকে এক হয়ে কাজ করতে হবে। উপজেলার সকল হত দরিদ্র মানুষের পাশে থেকে সব সময় এই সংগঠন কাজ করে যাচ্ছে। গরীব ও অসহায় মানুষদের আর্থিকভাবে সাহায্যের হাত বাড়িয়ে সবাইকে স্বাবলম্বী করার উদ্যোগ নেওয়া হয়েছে। প্রবাসীদের সকল সমস্যায় এই সংগঠন পাশে দাড়িয়েছে।

চুনারুঘাট উপজেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক ও সাবেক উপজেলা চেয়ারম্যান আবু তাহের সংযুক্ত আরব আমিরাত আগমন উপলক্ষে আয়োজিত সংবর্ধনা ও মতবিনিময় সভায় বক্তারা এসব কথা বলেন।

মঙ্গলবার শারজাহের একটি রেস্তোরায় চুনারুঘাট প্রবাসী কল্যাণ পরিষদ ইউএই আয়োজিত সংবর্ধনা ও মতবিনিময় সভায় সভাপতিত্ব করেন চুনারুঘাট প্রবাসী কল্যাণ পরিষদ আমিরাতের সভাপতি আলহাজ্ব আব্বাস উদ্দিন।

সংগঠনের সাধারণ সম্পাদক হারুনুর রশীদ রঙ্গু পরিচালনায় প্রধান অতিথি ছিলেন সংবর্ধিত অতিথি চুনারুঘাট উপজেলা নির্বাচনে চেয়ারম্যান পদপ্রার্থী আবু তাহের। প্রধান বক্তা ছিলেন চুনারুঘাট প্রবাসী কল্যাণ পরিষদের প্রধান উপদেষ্টা প্রকৌশলী মোহাম্মদ তৈয়ব আলী তালুকদার।

বিশেষ অতিথি ছিলেন হবিগঞ্জ জেলা জজ কোর্টের আইনজীবি এডভোকেট মোহাম্মদ কুতুব উদ্দিন শামীম, সিলেট বিভাগ উন্নয়ন পরিষদ আমিরাত শাখার সাধারণ সম্পাদক হাজী শফিকুল ইসলাম, সাবেক যুগ্ন সম্পাদক আব্দুল আওয়াল, চুনারুঘাট প্রবাসী কল্যাণ পরিষদের উপদেষ্ঠা আবু সাঈদ, বাহুবল সমিতির সভাপতি বচন মিয়া তালুকদার, কমলগঞ্জ প্রবাসী কল্যাণ পরিষদের সভাপতি রুজেল তরফদার, চুনারুঘাট প্রবাসী কল্যাণ পরিষদের সিনিয়র সহ সভাপতি শেখ দরবেশ আলী, জুড়ী ওয়েলফেয়ার এসোসিয়েশনের সভাপতি জুবের আহমদ ও মাওলানা আব্দুল মান্নান।

বক্তব্য রাখেন শাহীন মিয়া, আরিফ খান, জুয়েল মিয়া, আব্দুল খালেক, আব্দুল করিম, রেনু মিয়া, মারুফ খান, আরিফ খান জয়, মিজানুর রহমান সহ বিভিন্ন সামাজিক সংগঠনের নেতৃব্রন্দ।

অনুষ্ঠানের শুরুতেই পবিত্র কোরআন তেলাওয়াত করেন চুনারুঘাট প্রবাসী কল্যাণ পরিষদের ধর্ম বিষয়ক সম্পাদক মাওলানা নোমান আহমদ হানিফ ও স্বাগত বক্তব্য রাখেন চুনারুঘাট প্রবাসী কল্যাণ পরিষদের সাংগঠনিক সম্পাদক মাসুক মিয়া।

সর্বশেষে দেশ ও জাতির কল্যানে মোনাজাত করে অনুষ্ঠানের সমাপ্তি ঘোষনা করা হয়।