আমিরাতে কাজী মোহাম্মদ নাহিদকে চৌদ্দগ্রাম প্রবাসীদের সংবর্ধনা

নিউজ ডেস্ক নিউজ ডেস্ক

বায়ান্ন টিভি

প্রকাশিত: ৪:২৩ পূর্বাহ্ণ, ডিসেম্বর ২৭, ২০২৩ 149 views
শেয়ার করুন

প্রবাসীরা সোনার ছেলে। বৈধ পথে রেমিটেন্স পাঠিয়ে দেশের অর্থনীতির চাকা সচল রাখতে প্রবাসীরা মূখ্য ভূমিকা পালন করছে। প্রবাসীরা দেশে গেলে এয়ারপোর্টে বিভিন্ন ধরনের হয়রানী ও সমস্যায় পড়েন। আগামী দিনে এসব বন্ধ করে প্রবাসীদের সার্বিক সহযোগিতার হাত বাড়িয়ে দিতে হবে।

সংযুক্ত আরব আমিরাতে কাজী জাফর আহমদের নেতৃত্বাধীন জাতীয় পার্টির কেন্দ্রীয় ভাইস চেয়ারম্যান কাজী মোহাম্মদ নাহিদ আমিরাত আগমন উপলক্ষে দুবাইস্থ চৌগ্রামবাসীর পক্ষ থেকে সংবর্ধনা সভায় এসব বলেন বক্তারা।

রবিবার আজমান শহরের স্পাইসি রেস্টুরেন্টর হলরুমে আয়োজিত সংবর্ধনা সভায় সভাপতিত্ব করেন বিশিষ্ট ব্যাবসায়ী মঞ্জুরুল হক। চৌদ্দগ্রামের কৃতি সন্তান কাজী রাফির সার্বিক সহযোগিতায় ও অপুর্ব জুয়েলের পরিচালনায় সংবর্ধিত প্রধান অতিথি ছিলেন কাজী মোহাম্মদ নাহিদ।

তিনি বলেন, “দেশের উন্নয়নে আমি প্রবাসী হয়েও নানা ভাবে কাজ করে যাচ্ছি। আমি যদি সামনে নির্বাচন করি প্রবাসীদের এয়ারপোর্টে যে হয়রানির শিকার হয় সেটা বন্ধ করার ব্যবস্থা করব। বর্তমানে প্রবাসীরা দেশের সম্পদ তাই প্রবাসীদের সকল সুযোগ সুবিধা প্রদান করতে হবে।

বিশেষ অতিথি ছিলেন ফোবানা গ্রুপের চেয়ারম্যান মোহাম্মদ আলমগীর, ডিউক খান, মোহাম্মদ দিলু মাওলা, নাহিদুল খান, মাহবুবুর রহমান, গোলাম ফারুক সহ চৌদ্দগ্রাম জাতীয় পার্টির প্রবাসী কর্মীগণ।

এসময় অতিথিরা বলেন, কাজী জাফর আহমেদ ছিলেন একজন প্রবীণ জাতীয় রাজনীতিবিদ। তিনি যখন প্রধানমন্ত্রী ছিলেন সকল দলের নেতাকর্মীদের সমান গুরুত্ব দিয়েছেন। চৌদ্দগ্রামের সকল মানুষকে আপন করে নিতেন। উনার ভাতিজা কাজী মোহাম্মদ নাহিদ সামনে এমপি হলে আগামীতে এলাকায় অনেক উন্নয়নের কাজ হবে, এতে চৌদ্দগ্রাম তথা দেশ উন্নত হবে।

আলোচনা সভায় সংবর্ধিত অতিথি কাজী মোহাম্মদ নাহিদকে চৌদ্দগ্রামের প্রবাসীদের পক্ষ থেকে ফুল ও ক্রেষ্ট দিয়ে সম্মাননা জানানো হয়।