আমিরাতে পুটিজুরী ইউনিয়নের চেয়ারম্যানকে সংবর্ধনা

আমিনুল হক আমিনুল হক

বায়ান্ন টিভি

প্রকাশিত: ১২:১৪ পূর্বাহ্ণ, ডিসেম্বর ১০, ২০২৩ 124 views
শেয়ার করুন

একজন দক্ষ চেয়ারম্যান সব সময় মানুষের কল্যানে কাজ করে একটি ইউনিয়নকে উন্নত করতে সাহায্য করেন। একটি ইউনিয়ন উন্নত হলেই দেশ উন্নত হবে এবং প্রবাসীদের সুনাম বৃদ্ধি পাবে। প্রবাসীরা মাথা উচু করে দাড়াতে পারবে। প্রবাসীরা দেশে গিয়ে কোন সমস্যায় পড়লে সবার আগে ইউনিয়ন চেয়ারম্যান এগিয়ে আসেন। পুটিজুরী ইউনিয়নবাসি অতি গুনে গুনান্বিত একজন চেয়ারম্যানের হাত ধরেই আগামী দিন মডেল ইউনিয়ন হিসেবে পরিচিত লাভ করবে।

হবিগঞ্জ জেলাধীন বাহুবল উপজেলার পুটিজুরী ইউনিয়নের বার বার নির্বাচিত চেয়ারম্যান ও হবিগঞ্জ জেলা সেক্টরস কমান্ডারস ফোরাম – মুক্তিযোদ্ধা ৭১ এর বিপ্লবী সাংগঠনিক সম্পাদক আলহাজ্ব মোহাম্মদ মুদ্দত আলীর সংযুক্ত আরব আমিরাত আগমন উপলক্ষে বাহুবল প্রবাসীদের পক্ষ থেকে সংবর্ধনা ও আলোচনা সভায় এসব বলেন বক্তারা।

বৃহস্পতিবার শারজাহের নূর আল হেলাল হলরুমে আয়োজিত সংবর্ধনা ও আলোচনা সভায় বাহুবল উপজেলার কৃতি সন্তান প্রবাসী এম এ আওয়াল ও সাজিদুর রহমান জুয়েলের যৌথ পরিচালনায় সভাপতিত্ব করেন পুটিজুরী ইউনিয়নের কৃতি সন্তান শেখ লুৎফুর রহমান। প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সংবর্ধিত অতিথি আলহাজ্ব মোহাম্মদ মুদ্দত আলী।

বিশেষ অতিথি ছিলেন সংবর্ধিত অতিথির সফরসঙ্গী মনিরুজ্জামান তালুকদার, কমিউনিটি নেতা হাজী তাজুল ইসলাম, হাজী আব্দুল লতিফ, মোহাম্মদ সালেহ আহমেদ, হাজী শফিকুল ইসলাম, মোহাম্মদ এনাম মিয়া, শেখ মুহিবুর রহমান, ইঞ্জিনিয়ার তৈয়ব আলী তালুকদার, বচন মিয়া তালুকদার, মোহাম্মদ আবুল হোসেন সাজু, মমিনুল হক রাসেল, হারুনূর রশিদ রঙ্গু, সোহেল মিয়া, শেখ দরবেশ আলী, নুরুল হক, শেখ সুফি মিয়া প্রমুখ।

বক্তব্য রাখেন মোহাম্মদ অলিউর রহমান সুজন, জামিল আহমেদ, মানিক মিয়া, এখলাস মিয়া শান্ত, মোজাম্মেল হোসেন, মিজানুর রহমান, মামুন আহামেদ, দুলাল মিয়া, আরজু মিয়া আব্দুল মুতালিব, আল আমিন, রাসেল আহমেদ, জামিল আহমেদ, আব্দুল মান্নান, রুজেল তরফদার, মোহাম্মদ শাহান, মোহাম্মদ চান মিয়া আকঞ্জি প্রমুখ।

অনুষ্ঠানের শুরুতেই পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন হাফেজ আব্দুল হামিদ ও শুভেচ্ছা বক্তব্য মোহাম্মদ ছগির আহমেদ।