শারজাহে সিলেট বিভাগ উন্নয়ন পরিষদের বিদায়ী সংবর্ধনা

আমিনুল হক আমিনুল হক

বায়ান্ন টিভি

প্রকাশিত: ৪:৩০ পূর্বাহ্ণ, ডিসেম্বর ৪, ২০২৩ 68 views
শেয়ার করুন

সিলেট বিভাগ উন্নয়ন পরিষদের জন্য নিবেদিত প্রান ছিলেন লুৎফুর রহমান। এই সংগঠনের জন্য তিনি নিবেদিত প্রান হিসেবে সব সময় কাজ করে গেছেন। উন্নত ভবিষ্যতের জন্য আমাদের ছেড়ে যুক্তরাষ্ট্রে পাড়ি জমালেও সব সময় আমাদের সুপরামর্শ দিয়ে পাশে থাকবেন বলেই আমরা আশাবাদি।

সিলেট বিভাগ উন্নয়ন পরিষদ সংযুক্ত আরব আমিরাত কেন্দ্রীয় কমিটির যুগ্ন সাধারণ সম্পাদক ও বাংলাদেশ কমিউনিটির পরিচিত মুখ, বিভিন্ন সামাজিক ও রাজনৈতিক অঙ্গনের নিবেদিত প্রাণ লুৎফুর রহমানের স্থায়ীভাবে যুক্তরাষ্ট্র গমন উপলক্ষে বিদায়ী সংবর্ধনায় এসব কথা বলেন বক্তারা।

শনিবার (২ই ডিসেম্বর) সংগঠনের সাধারণ সম্পাদক আবুল কালাম আজাদের তাৎক্ষণিক আহবানে আয়োজনে বিদায়ী সংবর্ধনা অনুষ্ঠানে সংগঠনের যুগ্ম সাধারণ সম্পাদক এম শাহিদুল হক সোহেলের পরিচালনায় সভাপতিত্ব করেন সংগঠনের সিনিয়র সহ-সভাপতি জি এম জায়গীরদার।

এসময় বক্তব্য রাখেন সিলেট বিভাগ উন্নয়ন পরিষদ সংযুক্ত আরব আমিরাত কেন্দ্রীয় কমিটির উপদেষ্টা আব্দুল লতিফ, মোস্তাফিজুর রহমান চৌধুরী, সহ-সভাপতি নিজাম উদ্দিন, সহ-কোষাধ্যক্ষ জুবের আহমদ, ক্রীড়া সম্পাদক মাহমুদ হুসেইন, সহ-সাংগঠনিক নাজমুল ইসলাম, সমাজকল্যাণ সম্পাদক ফয়ছল আহমদ, শিক্ষা বিষয়ক সম্পাদক আলতাফ হোসেন, এবাদ আহমদ সহ আরোও অন্যান্য সংগঠনের নেতৃবৃন্দ।