লন্ডন বাংলা প্রেস ক্লাবের সদস্য সাংবাদিক নুর আবসারের মায়ের মৃত্যুতে ক্লাব নেতৃবৃন্দের শোক

নিউজ ডেস্ক নিউজ ডেস্ক

বায়ান্ন টিভি

প্রকাশিত: ৮:৪৪ অপরাহ্ণ, আগস্ট ৮, ২০২৩ 191 views
শেয়ার করুন

লন্ডন বাংলা প্রেস ক্লাবের সদস্য, রিভাইভ এফএম এর প্রতিষ্ঠাতা ও আই এন টিভির সাবেক প্রেজেন্টার নুর আবসারের মাতা খাদিজা মোস্তফার মৃত্যুতে লণ্ডন বাংলা প্রেস ক্লাব নেতৃবৃন্দ গভীর শোক প্রকাশ করেছেন। ক্লাব সভাপতি মোহাম্মদ এমদাদুল হক চৌধুরী, সাধারণ সম্পাদক তাইসির মাহমুদ ও কোষাধ্যক্ষ সালেহ আহমেদ এক শোকবার্তায় মরহুমার শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সহানুভূতি ও সমবেদনা জ্ঞাপন করেন । নেতৃবৃন্দ মরহুমার রুহের মাগফিরাত কামনার পাশাপাশি তাঁর স্বজনদের ধৈর্য্য ধারণের শক্তি দানের জন্য মহান সৃষ্টিকর্তার কাছে দোয়া করেন।

উল্লেখ্য, খাদিজা মোস্তফা ৬ অগাস্ট রবিবার বাংলাদেশ সময় রাত ১১টা ৩০ মিনিটে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ে চিকিৎসাধীন অবস্থায় ইন্তেকাল করেন । ইন্না লিল্লাহি ওয়া ইন্নাহ ইলাইহি রাজিউন। তাঁর বয়স হয়েছিল ৬৫ বছর। মৃত্যুকালে তিনি ৪ ছেলে ১ মেয়ে, নাতি-নাতনিসহ বহু আত্মীয়স্বজন ও গুণগ্রাহী রেখে গেছেন। তিনি একজন বীর মুক্তিযোদ্ধার স্ত্রী।

মরহুমার গ্রামের বাড়ি ফেনি জেলার ফরহাদ নগর। সোমবার বাদ জোহর জানাজা শেষে মরহুমাকে গ্রামের পারিবারিক গোরস্থানে সমাহিত করা হয়েছে। মরহুমার ছেলে নুর আবসার তাঁর মায়ের রুহের মাগফেরাত কামনায় সকলের কাছে দোয়া চেয়েছেন।