ডক্টর আহমদ আল কবির ও সেকিল চৌধুরীর সম্মানে লন্ডনে জকিগঞ্জ এসোশিসনের মতবিনিময়

এম এ জামান এম এ জামান

বায়ান্ন টিভি

প্রকাশিত: ৭:২৭ অপরাহ্ণ, জুলাই ২৭, ২০২৩ 282 views
শেয়ার করুন

গত ২৬ জুলাই বুধবার সন্ধ্যায় ব্রিকলেনের একটি রেস্টুরেন্টে লন্ডন সফররত সীমান্তিক এর প্রতিষ্টাতা ও চিফ পেট্রন ডক্টর আহমদ আল কবির এবং সেন্টার ফর এনআরবি’র চেয়ারপারসন এম এস সেকিল চৌধুরীর সম্মানে এক মতবিনিময় সভা অনুষ্টিত হয়।

সন্ধ্যা ৭টায় এসোসিয়েসনের সভাপতি কাউন্সিলার শেরোয়ান চৌধুরীর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আবুল হোসেনের পরিচালনায় অনুষ্টিত উক্ত সভার কার্যক্রম শুরু হয় মাওলানা জাকির আহমদের তেলাওয়াতের মাধ্যমে।

সভায় সম্মানীত অতিথি বৃন্দকে শুভেচ্ছা জানিয়ে বক্তরা জকিগঞ্জকে প্রথম স্বাধীন এলাকা ঘোষণার দাবী বাস্তবয়নে অগ্রণী ভূমিকা পালন করার জন্য অনুরোধ জানান।

অতিথির বক্তব্য ডক্টর আহমদ আল কবির বলেন জকিগঞ্জ এর শিক্ষার উন্নয়নে এবং মুক্তিযুদ্ধের মাধ্যমে অর্জিত প্রথম স্বাধীনতার দাবী আদায়ে নিরলস ভাবে কাজ করে যাব।

সেন্টার ফর এনআরবি’র চেয়ারপার্সন এম এস সেকিল চৌধুরী বলেন জকিগঞ্জের নদী ভাঙ্গন, স্বাস্থ্য সেবা ও অবকাঠামোগত উন্নয়নে এক্যবদ্ধ কাজ করলে জকিগঞ্জ পিছিয়ে থাকবে না।

অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন ট্রেজারার গোলাচ মর্তুজা চৌধুরী ইকবাল, উপদেষ্টা হেলাল খাঁন, বদরুল হক চৌধুরী, জামাল চৌধুরী, সহ সভাপতি আব্দুল হালিম, জয়েন্ট সেক্রেটারি ফজলে আহমদ চৌধুরী একলিম, গ্লোবাল জালালবাদ এসোসিয়েসন এর সহ সাধারণ সম্পাদক নিজামুল হক নজমুল, জয়েন্ট সেক্রেটারি আখতারুজ্জামান, জয়েন্ট সেক্রেটারি জয়নুল আবেদীন, ধর্ম বিষয়ক সম্পাদক মাওলানা জামাল খান, ওয়েলফেয়ার সম্পাদক মাওলানা মইনুল হক চৌধুরী, সহকারি ট্রেজারার মইনুদ্দিন, সাংগঠনিক সম্পাদক দেলোয়ার হোসেন, সাংগঠনিক সম্পাদক কাজী খালেদ আহমেদ কমিটি সিনিয়র মেম্বার কাজী আব্দুর রহমান, একে আজাদ তাপাদার লিটু, আরো উপস্থিত ছিলেন ফরহাদ আহমেদ, মাওলানা নজরুল ইসলাম, মোহাম্মদ এহিয়া, বেলাল আহমেদ খান, জামিল আহমদ সহ আরো অনেকে।