শান্তিগঞ্জে ক্যারাম খেলাকে কেন্দ্র করে সংঘর্ষ, দু’পক্ষের আহত ১০

প্রকাশিত: ৪:৪৭ অপরাহ্ণ, জুলাই ২২, ২০২৩ 276 views
শেয়ার করুন
শিশুদের ক্যারাম খেলাকে কেন্দ্র করে শান্তিগঞ্জ উপজেলার পশ্চিম বীরগাঁও ইউনিয়নে দুই পক্ষের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটেছে। এতে দুই পক্ষের অন্তত ১০ জন আহত হয়েছে বলে জানা গেছে। শনিবার দুপুর ২ টায় ইউনিয়নের ঠাকুরভোগ গ্রামে এই ঘটনা ঘটে।
জানা যায়, শনিবার দুপুরে গ্রামের পূর্বপাড়া জালিয়া বাড়ি এলাকায় ক্যারাম খেলছিল কয়েকজন তরুণ। এসময় খেলাকে কেন্দ্র করে আকলু মিয়ার ছেলে নয়নের সাথে গ্রামের মানিক মিয়ার ভাই শিপু’র বাকবিতন্ডা হয়। যা এক পর্যায়ে হাতাহাতিতে রূপ নেয়। এ নিয়ে আকলু মিয়ার স্বজনেরা মানিক মিয়ার লোকদের মারধোর করেন। এতে বিরোধ সৃষ্টি হলে উভয়পক্ষের লোকজন দেশিয় অস্ত্র নিয়ে রক্তক্ষয়ী সংঘর্ষে জড়িয়ে পড়েন। সংঘর্ষের গুরুতর জখমসহ উভয় পক্ষের অন্তত ১০ জন আহত হয়েছেন।
আহতরা হলেন, ঠাকুরভোগ গ্রামের পূর্বপাড়া জালিয়া বাড়ির মনির মিয়া (৭০), মনির মিয়ার ছেলে মানিক মিয়া (৪৫), ডালিম মিয়া (৩৭), আব্দুল মনাফের ছেলে আবদাল মিয়া (৬২), মখলিছ মিয়ার ছেলে আবুল মিয়া (৪২), নূর মিয়ার ছেলে টিটু মিয়া (২৫)। তাৎক্ষণিক মুহুর্তে বাকি আহতদের নাম পরিচয় জানা যায়নি। আহতদের মধ্যে মনির মিয়া ও তার ছেলে মানিক মিয়া গুরুতর আহত হয়েছেন বলে বলে জানা গেছে।
শান্তিগঞ্জন থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. খালেদ চৌধুরী জানান, স্থানীয়দের হস্তক্ষেপে পরিস্থিতি নিয়ন্ত্রণে এসেছে। আহতদের উদ্ধার করে হাসপাতালে পাঠানো হয়েছে। ঠাকুরভোগ একটি প্রত্যন্ত অঞ্চল। নৌকাছাড়া যাওয়া দূরুহত ব্যপার। এ ঘটনার খবর পেয়ে 
ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। পরিস্থিতি এখন শান্ত।