জালালাবাদ এসোসিয়েশন ইউকের ৬ষ্ট বর্ষ পূর্তি অনুষ্টিত হবে সেপ্টেম্বরে

প্রকাশিত: ৮:৫৬ অপরাহ্ণ, জুলাই ১৯, ২০২৩ 250 views
শেয়ার করুন

এসোসিয়েশনের কার্যনির্বাহী কমিটি পূণর্গঠিত

সিলেট অঞ্চলের ইতিহাস—ঐতিহ্য—সংস্কৃতি—কৃষ্টিকে প্রবাসে তুলে ধরা এবং সাধারণ মানুষের কল্যানে কাজ করার লক্ষ্য নিয়ে গঠিত জালালাবাদ এসোসিয়েশন ইউকের ৬ বর্ষ পূর্তি অনুষ্ঠান আগামী সেপ্টেম্বরে সাড়ম্বরে উদযাপন করা হবে। এছাড়া সংগঠনের কার্যক্রমকে আরো গতিশীল করতে জালালাবাদ এসোসিয়েশনের কার্যনির্বাহী কমিটি পূণর্গঠন করা হয়েছে।
১৭ জুলাই পূর্ব লন্ডনের মাইক্রো বিজনেস সেন্টারে অনুষ্ঠিত বিশেষ সাধারণ সভায় এই সিদ্ধান্ত নেয়া হয়।
সংগঠনের প্রতিষ্ঠাতা সভাপতি মুহিবুর রহমান মুহিবের সভাপতিত্বে এবং কোষাধ্যক্ষ আব্দুল অদুদ দীপকের পরিচালনায় অনুষ্ঠিত সভার বক্তারা সাংগঠনিক তৎপরতাকে আরো বেগবান করার এবং প্রবাসী সিলেটবাসীর একটি ঐক্যবদ্ধ প্লাটফরম হিসেবে জালালাবাদ এসোসিয়েশনকে গড়ে তোলার ওপর গুরুত্বারোপ করেন।
সভায় বক্তব্য রাখেন সহ সভাপতি (জালালাবাদ ), বাংলাদেশ ক্যাটারার্স এসোসিয়েশন (বিসিএ) এর সভাপতি এম এ মুনিম ওবিই, সংগঠনের উপদেষ্ঠা বিশিষ্ট সাংবাদিক সৈয়দ নাহাস পাশা, উপদেষ্ঠা ক্রয়ডনের কাউন্সিলর শেরওয়ান চৌধুরী, ভাইস প্রেসিডেন্ট আবুল কালাম আজাদ ছোটন, বাংলাদেশ ক্যাটারার্স এসোসিয়েশন এর সেক্রেটারী জেনারেল মিঠু চৌধুরী, ভাইস প্রেসিডেন্ট, ওয়েস্টমিনস্টারের কাউন্সিলর রীতা বেগম, ভাইস প্রেসিডেন্ট ফজল উদ্দিন ও মাহবুব রহমান, প্রেস এন্ড পাবলিসিটি সেক্রেটারী আব্দুল মুনিম জাহেদী ক্যারল, মেম্বারশীপ সেক্রেটারী আকতার আলী চৌধুরী, নির্বাহী সদস্য সৈয়দ আবুল মনসুর লিলু, নির্বাহী সদস্য শেখ শামীম আহমদ, নির্বাহী সদস্য সৈয়দ সাদেক আহমদ, নির্বাহী সদস্য এ কে এম শামসুজ্জামান বাহার, স্পোর্টস সেক্রেটারী আলাউদ্দিন, বিসিএ নেতা ফয়জুল হক, কমিউনিটি ব্যক্তিত্ব হাবিবুর রহমান ময়না, আব্দুল ওদুদ, রফিক হায়দার, আবুল হোসাইন, গয়াসুর রহমান, ফয়েজ লোদী, আলাউর রহমান অলি, আনোয়ার হোসেইন, আব্দুল বাছির প্রমুখ।
প্রতিষ্ঠাকালীন আহ্বায়ক কমিটির প্রায় সকল সদস্য এবং কার্যনির্বাহী কমিটি সহ বিপুল সংখ্যক সদস্যের উপস্থিতিতে অনুষ্ঠিত সভায় সাধারণ সম্পাদক পদে বিশিষ্ট কমিউনিটি এক্টিভিষ্ট, সাংবাদিক সৈয়দ সাদেক আহমদ এবং দ্বিতীয় যুগ্ম সম্পাদকের শূণ্য পদে নির্বাহী কমিটির সদস্য শামীম আহমদের নাম প্রস্তাব করা হলে বিপুল করতালির মাধ্যমে তা অনুমোদন করা হয়। সাংগঠনিক প্রয়োজনে নির্বাহী কমিটিতে যে কোন ধরনের পরিবর্তন, সংযোজন, বিয়োজন, নিযুক্তি বা কো—অপ্ট করার ক্ষমতা সংগঠনের সভাপতির নেতৃত্বে সিনিয়র নেতৃবৃন্দকে প্রদানের সিদ্ধান্ত নেয় বিশেষ এই সাধারণ সভা।
সভার শেষ পর্বে সংগঠনের নেতৃবৃন্দ নবনিযুক্ত সাধারণ সম্পাদক সৈয়দ সাদেক আহমদ এবং দ্বিতীয় যুগ্ম সম্পাদক শামীম আহমদকে ফুল দিয়ে নতুন দায়িত্বে আনুষ্ঠানিকভাবে অভিষিক্ত করেন।