আলীনগর ইউনিয়ন সমিতি ইউকে’র দ্বি বার্ষিক নির্বাচনী সভা অনুষ্টিত

শাহ সোহেল আমিন শাহ সোহেল আমিন

বিশেষ প্রতিনিধি, যুক্তরাজ্য

প্রকাশিত: ৫:৫৬ পূর্বাহ্ণ, জুলাই ১৬, ২০২৩ 549 views
শেয়ার করুন

বিলতে বিয়ানীবাজার উপজেলার আলীনগর ইউনিয়ন বাসির প্রথম সংগঠন “প্রবাসী আলীনগর ইউনিয়ন সমিতি ইউকে” এর দ্বি বার্ষিক নির্বাচনী সভা গত ১২ জুলাই মঙ্গলবার অনুষ্টিত হয়।এতে সর্ব সম্মাতিক্রমে মঞ্জুরুছ ছামাদ চৌধুরী মামুন সভাপতি, এম এ জামান সাধারণ সম্পাদক ও হেলাল আহমদকে ট্রেজারার মনোনীত করা হয়।

ইস্ট লন্ডনের কমার্সিয়াল স্ট্রিটের একটি হলে সন্ধ্যা সাড়ে সাত টায় আয়োজিত উক্ত নির্বাচনী সভা প্রধান নির্বাচন কমিশনার আজাদ চৌধুরী এমবিই এর সার্বিক পরিচালনায় অনুষ্টিত হয়। তাকে সহযোগীতা করেন খালিল আহমদ ও হাবিবুর রহমান (সাব্বির খাঁন)।

সভায় স্বাগত বক্তব্য রাখেন মঞ্জুরুছ ছামাদ চৌধুরী মামুন, সংগঠনিক রিপোর্ট ও সার্বিক বিষয়ে বক্তব্য রাখেন এম এ জামান এবং আর্থিক রিপোর্ট পেশ করেন লিয়াকত খাঁন।

হেলাল আহমদের কোরআন তিলওয়াতের মাধ্যমে শুরু হওয়া উক্ত সভায় অতিথি বক্তব্য রাখেন জকিগঞ্জ এসষিয়েশন ইউকের সাধারণ সম্পাদক আবুল হোসেন এবং বাংলাদেশ থেকে আগত আলীনগর ইউনিয়নের অবসর প্রাপ্ত শিক্ষক আব্দুল হালিম।
সভায় সর্বসম্মতিক্রমে সভাপতি, সাধারণ সম্পাদক ও ট্রেজারার পদে যথা ক্রমে মঞ্জুরুছ ছামাদ চৌধুরী মামুন, এম এ জামান ও হেলাল আহমদকে মনোনীত করে আগামী এক মাসের মধ্যে পূর্ণাঙ্গ কমিটি গঠনের আহ্বান জানানো হয়।
এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন আসাদ আলী, আব্দুল হান্নান, আব্দুল মালিক, সাব উদ্দীন, আবুল কাসেম, মাসুক আহমেদ, মির্জা নিজাম, তারেক হোসেনে মুসা, মঈন উদ্দীন, আব্বাস উদ্দীন, নুরুল ইসলাম, এমরান আহমদ, শাহরিয়ার হোসেনের ও রুহুল আমিন জাফর প্রমুখ।