আমিরাতে দুবাই আওয়ামীলীগের ইফতার বিতরণ

সঞ্জয় ঘোষ সঞ্জয় ঘোষ

বায়ান্ন টিভি

প্রকাশিত: ৫:৫৮ অপরাহ্ণ, মে ২১, ২০২০ 952 views
শেয়ার করুন
দুবাই আওয়ামীলীগ সকল রাষ্ট্রীয় দিবস পালনের সাথে সাথে সামাজিক, ধর্মীয় অনুষ্টান উপলক্ষে বিভিন্ন ইভেন্টের আয়োজন করে আসছে। অতীতের ন্যায় এবছরও করোনার এই মহা সংকটের সময় সংযুক্ত আরব আমিরাতের দুবাই আওয়ামীলীগের পক্ষ থেকে এক হাজার রোজাদারদের মধ্যে ইফতার বিতরণ করা হয়।
 
বুধবার (২০ই মে) দুবাই আওয়ামীলীগের সভাপতি মাসুক উদ্দিন ইউসুফের অর্থায়নে দুবাইয়ের দেরা বাজারের বিভিন্ন স্পটে এক হাজার প্যাকেট ইফতারি বিতরণ করা হয়। দেরা দুবাইয়ের ৬ টি স্থানে ইফতার বিতরণ করেন সংগঠনের নেতা কর্মীরা।
 
দুবাই আওয়ামীলীগের সভাপতি মাসুক উদ্দিন ইউসুফ বলেন, বর্তমান এই করোনায় মহা সংকটের মধ্যে আছে পুরো বিশ্ব। দুবাই আওয়ামীলীগ অতীতেও ইফতার মাহফিলের আয়োজন করেছে। এই বছর ইনডোরে না করে বিভিন্ন স্পটে ইফতার বিতরণ করা হয়। এছাড়া ইফতারি তৈরি এবং বিতরণে অংশ গ্রহন কারী সকল নেতাকর্মীদের ধন্যবাদ জ্ঞাপন করেন।
 
উক্ত ইফতার বিতরণ ইভেন্টে সার্বিকভাবে সহযোগিতা করেন সংগঠনের সিনিয়র সহ-সভাপতি মাসুক আহমেদ রুমেল, হাজী মুজিবুর রহমান, সহ-সভাপতি জুনেদ মিয়া, জাহাঙ্গীর আলম, জিল্লুর রহমান, সাধারণ সম্পাদক সারওয়ার উদ্দিন মহুরি, সিনিয়র যুগ্ন-সম্পাদক সোহরাব হোসেন, সহ সম্পাদক আতিকুর রহমান, আমান উল্লাহ আমান, জয় পাপ্পু, সাংগঠনিক সম্পাদক মেহেদী হাসান, প্রচার ও প্রকাশনা সম্পাদক সাদিকুর রহমান চুনু, সদস্য- ইসমাইল আলী, জগলু সুলতান, রহিম উদ্দিন, আবছারুল আলম, মোঃ আনোয়ারুল হক আকবর সহ আরো অনেকে।