আমিরাতে হারুন অর রশিদ খান ফাউন্ডেশনের ইফতার

আমিনুল হক আমিনুল হক

বায়ান্ন টিভি

প্রকাশিত: ৩:৪৮ পূর্বাহ্ণ, এপ্রিল ২১, ২০২৩ 322 views
শেয়ার করুন

হারুন অর রশিদ খান ফাউন্ডেশন একটি সামাজিক উন্নয়ন মূলক সংগঠন। সংযুক্ত আরব আমিরাতের উম্মা আল কুয়াইন প্রবাসী কমিউনিটি নেতা হারুন অর রশিদের নিজস্ব অর্থায়নে মানবতার কাজ করে অসহায়দের পাশে দাড়ানোর জন্যই এই ফাউন্ডেশন তৈরি করা হয়েছে। ২০১০ সাল থেকে শুরু করে আজ অবধি এই ফাউন্ডেশন স্কুল, মাদ্রাসা, এতিমখানার অসহায় ছাত্র-ছাত্রীদের পাশে সব সময় আর্থিকভাবে সাহায্যের হাত বাড়িয়ে দিয়েছে। আগামীতে এই দ্বারা অব্যাহত থাকবে।

সংযুক্ত আরব আমিরাতে হারুন অর রসিদ খাঁন ফাউন্ডেশনের উদ্যোগে বাংলাদেশ সামাজিক সাংস্কৃতিক কেন্দ্র উম্মা আল কুয়াইনের হল রুমে ইফতার ও দোয়া মাহফিল সম্পূর্ণ হয়েছে।

বৃহস্পতিবার হারুন অর রসিদ খাঁন ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা সভাপতি, বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজসেবক হারুন অর রসিদ খাঁন এর সভাপতিত্বে ও রুবেল আহমদ শিবলুর পরিচালনা প্রধান অতিথি ছিলেন দুবাই আওয়ামী লীগের সভাপতি হাজী শফিকুল ইসলাম। প্রধান বক্তা ছিলেন বাংলাদেশ সামাজিক সাংস্কৃতিক কেন্দ্রের প্রধান উপদেষ্টা মুজিবুর রহমান।

উক্ত সভায় প্রধান আকর্ষণ ছিলেন উম্মা আল কোয়াইন কমিউনিটি পুলিশের প্রধান নাসের সুলতান, স্থানীয় নাগরিক রাশিদ আবদুল্লাহ, আহমদ আল মারজুগি, ইসা আহমদ নাসের, আহমেদ বাহরুন, মোহাম্মদ আলি সাইদ মালাতম আল আলি, আহমেদ আল আলি।

বিশেষ অতিথি ছিলেন আজমান আওয়ামী লীগের সভাপতি ও বিশিষ্ট ব্যবসায়ী নজরুল ইসলাম, উম্মা আল কোয়াইন আওয়ামী যুবলীগের সভাপতি সেলিম বেপারী, শারজাহ আওয়ামী লীগের উপদেষ্টা বচন মিয়া তালুকদার, শারজাহ আওয়ামী লীগের সভাপতি আউয়াল আহমেদ, উম্মা আল কোয়াইন আওয়ামী লীগের সহ সাধারণ সম্পাদক শামিম আহমদ, সাংগঠনিক সম্পাদক ময়নুল ইসলাম, সংযুক্ত আরব আমিরাত যুবলীগের সহ দপ্তর সম্পাদক ইঞ্জিনিয়ার নজরুল ইসলাম, বিশিষ্ট ব্যবসায়ী নাসির উদ্দিন, বিশিষ্ট সংগঠক শামিম উদ্দিন, ফাউন্ডেশনের সেক্রেটারি সুহেল ভূঁইয়া, ফাউন্ডেশনের আগামী দিনের কর্ণদার মাহফুজুর রহমান সেইফ ও মোহাম্মদ আলি।