জাফলংয়ে হযরত শাহজালাল( রহঃ) বালিকা উচ্চ বিদ্যালয়ের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা সম্পন্ন। 

নিউজ ডেস্ক নিউজ ডেস্ক

বায়ান্ন টিভি

প্রকাশিত: ৯:১১ অপরাহ্ণ, মার্চ ২১, ২০২৩ 257 views
শেয়ার করুন

 

সিলেটের গোয়াইনঘাট উপজেলায় ৩ নং পূর্ব জাফলং ইউনিয়নের অন্তর্ভুক্ত কালিনগর গ্রামে প্রতিষ্ঠিত হযরত শাহজালাল রহঃ বালিকা উচ্চ বিদ্যালয়ের ১ ম বার্ষিক ক্রীড়া ও সাংস্কৃতিক ও পুরস্কার বিতরণ সম্পন্ন করা হয়েছে

 

গতকাল ২০মার্চ ২০২৩ হতে দুইদিনব্যাপী চলমান এই অনুষ্ঠানে আজ ২১ মার্চ সমাপনী সাংস্কৃতিক অনুষ্ঠান ও পুরস্কার বিতরণের মধ্য দিয়ে শেষ হয়েছে। মঙ্গলবার অনুষ্ঠানের দ্বিতীয় দিনে বিদ্যালয় মাঠ প্রাঙ্গনে সাংস্কৃতিক অনুষ্ঠান ও আলোচনা সভা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠিত হয়।

 

স্কুলের পরিচালনা পরিষদের সভাপতি মো ইমাম হোসেনের সভাপতিত্বে ও স্কুলের প্রধান শিক্ষক সোহেল তরফদার ও পরিচালনা পরিষদের সদস্য ইসমাইল হোসেনের সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে অনুষ্ঠান উপভোগ ও পুরস্কার বিতরণ করেন হযরত শাহজালাল রহঃ বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রতিষ্ঠাতা ও নলজুরী সপ্তগ্রাম উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি ও মিস্টার সুইটস লি: এর চেয়ারম্যান মো আব্দুল করিম রাসেল।

 

প্রধান অতিথির বক্তব্যে আব্দু করিম রাসেল বলেন বাংলাদেশের পিছিয়ে পড়া জনগোষ্ঠীকে এগিয়ে নিয়ে যেতে নারী শিক্ষার কোন বিকল্প নেই।সরকার নারী শিক্ষা সহ নারী সমাজকে সর্বক্ষেত্রে এগিয়ে নিতে গুরুত্ব সহকারে কাজ করে যাচ্ছে।এরই ধারাবাহিকতায় জাফলং কালিনগর এলাকা নারী শিক্ষার বিদ্যাপিঠ হযরত শাহজালাল রহঃ বালিকা উচ্চ বিদ্যালয় প্রতিষ্ঠা ও পরিচালনায় আমি আমরা নিরলস পরিশ্রম চালিয়ে যাচ্ছি।আশা রাখি এ অঞ্চলে নারী শিক্ষার উন্নয়নে আমাদের প্রতিষ্ঠান সফলতার স্বাক্ষর রাখবে।

 

এসময় অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন দাতা সদস্য মো খলিলুর রহমান, মো জালাল আহমেদ,আবদুল মান্নান,নাজমা আক্তার,রুবেল আহমেদ,জুবের আহমেদ,আব্দুস সালাম,আব্দুস শহীদ,শহীদ মিয়া,জাকির হোসেন,আ হামিদ,সাইফুল ইসলাম, নাজমুল হোসেন, জামাল আহমেদ ও মিনহাজ উদ্দিন।

এছাড়াও বিদ্যালয় পরিচালনা পরিষদের সদস্য শফিকুল ইসলাম, জাহাঙ্গীর আলম, আ রশিদ,আরিফুজ্জামান আবির,রাসেল আহমদ, রশিদ মিয়া ও বিল্লাল হোসেন সহ অন্যান্য অভিভাবকবৃন্দ ও স্কুলের শিক্ষার্থীরা। পরে দুইদিনব্যাপী ক্রীড়া ও সাংস্কৃতিক অনুষ্ঠানে বিজয়ীদের হাতে পুরস্কার বিতরণ করা হয়।