শান্তিগঞ্জে কাদিয়ানীদের বিরুদ্ধে বিক্ষোভ-সমাবেশ

প্রকাশিত: ২:৫১ অপরাহ্ণ, মার্চ ১০, ২০২৩ 306 views
শেয়ার করুন
কাদিয়ানীদের রাষ্ট্রীয় ভাবে অমুসলিম ঘোষণা ও তাদের সকল কার্যক্রম বন্ধ করার দাবিতে বিক্ষোভ মিছিল ও মিছিল পরবর্তী পথসভা করেছেন পশ্চিম ইউনিয়নের তৌহিদী জনতা। শুক্রবার (১০ মার্চ) জুম্মার নামাজের পর ইউনিয়নের পাগলা বাজারে এ বিক্ষোভ মিছিল ও সভা করেছেন তারা। 
বিক্ষোভ সভায় কাদিয়ানীদের জাতীয় সংসদে অমুসলিম ঘোষণা, নবির পরে আর কোনো নবি নাই এই আইন পাশ করা ও খতমে নবুয়ত নিয়ে চিনিমিনি খেলা বন্ধের দাবি করেন বিক্ষোভ মিছিলে অংশগ্রহণকারী তৌহিদী জনতা।

মাও. রেজুয়ান আহমদ ও হাফিজ আবু সাইদের যৌথ পরিচারনায় সভায় বক্তব্য রাখেন শান্তিগঞ্জ  উপজেলা পরিষদের চেয়ারম্যান ফারুক আহমদ, সাবেক ভাইস চেয়ারম্যান মাও. তৈয়্যিবুর রহমান চৌধুরী ও কান্দিগাঁও কেন্দ্রিয় জামে মসজিদের খতিব মাও. তাহির আহমদ জামলাবাদী।

উপস্থিত ছিলেন- মুফতি মুনাজির আহমদ, মাও. ছালিক আহমদ, মো. সজিব আহমদ, মাও. সাদিকুর রহমান, গাজি আবুল কালাম, কবির আহমদ, মো. সালেহ্ আহমদ, মো. নাছির উদ্দিন, মুফতি রায়হান আহমদ, হাফিজ আনোয়ার হোসেন, ক্বারী সোয়াইব আহমদ,  আবিদুর রহমান, হাফিজ হেলাল হাসান, শাহীন রহমান, মো. আলী হোসেন, হাফিজ মাহবুবুর রহমান, মো. সাইদুর রহমান ও মোশাররফ হোসেন প্রমুখ।