লন্ডন বাংলা প্রেস ক্লাবের সদস্য শামিম আহমদের পিতার মৃত্যুতে ক্লাব নেতৃবৃন্দের শোক

প্রকাশিত: ৮:৫৮ অপরাহ্ণ, সেপ্টেম্বর ১৬, ২০২২ 238 views
শেয়ার করুন

লন্ডন বাংলা প্রেস ক্লাবের সদস্য, বাংলাভাষী অনলাইন সংবাদ মাধ্যম-এর আইটি সম্পাদক শামিম আহমদের পিতা হাজী রেনু মিয়ার মৃত্যুতে লণ্ডন বাংলা প্রেস ক্লাব নেতৃবৃন্দ গভীর শোক প্রকাশ করেছেন । ক্লাব সভাপতি মোহাম্মদ এমদাদুল হক চৌধুরী, সাধারণ সম্পাদক তাইসির মাহমুদ ও কোষাধ্যক্ষ সালেহ আহমেদ এক শোকবার্তায় মরহুমের শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সহানুভূতি ও সমবেদনা জ্ঞাপন করেন । নেতৃবৃন্দ মরহুমের রুহের মাগফিরাত কামনার পাশাপাশি তাঁর স্বজনদের ধৈর্য্য ধারণের শক্তি দানের জন্য মহান সৃষ্টিকর্তার কাছে দোয়া করেন।

উল্লেখ্য, হাজী রেনু মিয়া ১৫ সেপ্টেম্বর, বৃহস্পতিবার বাংলাদেশ সময় সন্ধ্যা ৭টা ৩০মিনিটে এশার নামাজরত অবস্থায় নিজ বাড়িতে ইন্তেকাল করেন । ইন্না লিল্লাহি ওয়া ইন্নাহ ইলাহি রাজিউন। মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিলো ৯২ বছর। হাজী রেনু মিয়ার দেশের বাড়ি সিলেটের গোলাপগঞ্জ উপজেলার ঢাকাদক্ষিণ ইউনিয়নের রায়গড় গ্রামে ।১৬ সেপ্টেম্বর শুক্রবার বাদ জুমা দত্তরাইল উত্তর গাঁও জামে মসজিদে নামাজে জানাজা শেষে মরহুমকে পারিবারিক গোরস্থানে দাফন করা হয়।
শামিম আহমদ তাঁর পিতার আকস্মিক মৃত্যুর খবর পেয়ে বৃহস্পতিবার রাতেই লন্ডন থেকে বাংলাদেশের উদ্দেশ্যে যাত্রা করেছেন। তিনি তাঁর বাবার রুহের মাগফেরাতের জন্য সকলের কাছে দোয়া চেয়েছেন ।