হ্যান্ডস চ্যারিটি আবারও বৃহত্তম ব্যাডমিন্টন টুর্নামেন্টের আয়োজন করবে

নিউজ ডেস্ক নিউজ ডেস্ক

বায়ান্ন টিভি

প্রকাশিত: 3:27 AM, September 15, 2022 39 views
শেয়ার করুন
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  

বিপুল উৎসাহ ও উদ্দীপনার মধ্য দিয়ে রোববার (২১ আগস্ট) Essex, Barkingside., রেডব্রিজ স্পোর্টস সেন্টারে সমাপ্ত হল প্রথম ইস্টহ্যান্ডস ইন্টারন্যাশনাল চ্যারিটির ব্যাডমিন্টন টুর্নামেন্ট ২০২২।

ইস্টহ্যান্ডস চ্যারিটি ব্যাডমিন্টন টুর্নামেন্ট ২০২২ এর পর্যালোচনা এবং পরবর্তী টুর্নামেন্ট পরিকল্পনা গ্রহণের জন্য আলোচনা ও নৈস ভোজের আয়োজন করা হয় সোমবার ১২ সেপ্টেম্বর পূর্ব লন্ডনের ম্যান্নিজ থাই রেস্টুরেন্টে। প্রথম ইস্টহ্যান্ডস ইন্টারন্যাশনাল চ্যারিটির ব্যাডমিন্টন টুর্নামেন্ট ২০২২ সফল ভাবে সমাপ্ত হওয়ায় আগামী বছর দ্বিতীয় ইস্টহ্যান্ডস ইন্টারন্যাশনাল চ্যারিটির ব্যাডমিন্টন টুর্নামেন্টের ঘোষণা দেন ইস্টহ্যান্ডস চ্যারিটি চেয়ারম্যান বিশিষ্ট ক্রীড়াবিদ সাংবাদিক নবাব উদ্দিন।

এ সময় আরো বক্তব্য রাখেন টুর্নামেন্টের অন্যতম স্পনসর ট্রাভেলিং ওয়ার্ল্ডওয়াইড এর পরিচালক সামি সানাউল্লাহ, সাবেক কাউন্সিলর আতাউর রহমান, বিয়ানীবাজার স্পর্টিং ক্লাব ইউকের সেক্রেটারি বিশিষ্ট ক্রীড়াবিদ ফখরুল ইসলাম, ম্যানি রেস্টুরেন্টের পরিচালক মাহিদুল ইসলাম চৌধুরী, টাওয়ার হ্যামলেটস ব্যাডমিন্টন ক্লাবের সাবেক চেয়ারম্যান বাবলুল হক, তাকওয়া ব্যাডমিন্টন ক্লাবের চেয়ারম্যান মো: আব্দুল মুনিম জাহেদী ক্যারল, সলিসিটর সেবলুল হক, সোয়ানলী স্কুলের শিক্ষক, বিশিষ্ট ক্রীড়াবীদ আব্দুল মুক্তাদির শামিম, লন্ডন বাংলা প্রেস ক্লাবের নির্বাহী সদস্য আহাদ চৌধুরী বাবু, সাংবাদিক ইমরান আহমেদ, সাংবাদিক সালেহ আহমদ, উজ্জ্বল আহমদ, তাকওয়া ব্যাডমিন্টন ক্লাবের ট্রেজারার মুহাজ্জেম আহমেদ রিবু, মাহি এন্ড কো এর প্রিন্সিপাল একাউন্টেট আবু তাহের, শামসুল এহিয়া, সাংবাদিক সাঈম চৌধুরী এবং নাসির উদ্দিন প্রমুখ।

ঐতিহাসিক এই ব্যাডমিন্টন টুর্নামেন্টের আয়োজন এবং পৃষ্ঠপোষকতায় জড়িত সকলকে ধন্যবাদ জানান হয় ইস্টহ্যান্ডস ইন্টারন্যাশনাল চ্যারিটি ব্যাডমিনটন কমিটির পক্ষ থেকে। বিশেষ করি স্পনসরদের ও টাওয়ার হ্যামলেটস ব্যাডমিন্টন ক্লাব এবং তাকওয়া ব্যাডমিন্টন ক্লাবসহ সবাইকে বিশেষ অবদানের জন্য ইস্টহ্যান্ডস ইন্টারন্যাশনাল চ্যারিটির চেয়ারম্যান, ক্রীড়াবিদ সাংবাদিক নবাব উদ্দিন কৃতজ্ঞতা প্রকাশ করেছেন এবং ইস্টহ্যান্ডস ইন্টারন্যাশনাল চ্যারিটির ও টুর্নামেন্ট এর পরিচালনা কমিটির পক্ষ থেকে সবাইকে একটি করে গিফট বক্স উপহার দিয়েছেন।

বাংলাদেশেত বিশেষ প্রয়োজন শিশুদের (দরিদ্র অন্ধ, বধির এবং মূক শিশু) জন্য তহবিল সংগ্রহের জন্য যুবক এবং মহিলাসহ আরও বড় আকারে আগামী বছর টুর্নামেন্টের আয়োজন করা হবে বলে জানান তারা।

অনুস্টানের দ্বিতীয় পর্বে বৃটেনের রানি দ্বিতীয় এলিজাবেথের মৃত্যুতে শোকসভার আয়োজন করা হয়। শোকসভার বক্তারা রানি দ্বিতীয় এলিজাবেথকে স্মরণকালের সেরা রাষ্ট্রনায়ক উল্লেখ করে বলেছেন, ৭০ বছর ধরে তিনি ব্রিটিশ জনগণ ও কমনওয়েলথ দেশগুলির সেবায় নিজেকে উৎসর্গ করেছিলেন। এ জন্য মহামান্য রানি দ্বিতীয় এলিজাবেথ ইতিহাসে চিরস্মরণীয় হয়ে থাকবেন।