বিয়ানীবাজারে লামাপাতন শাপলা ইউনিটি ক্লাবের পক্ষ থেকে সংবর্ধনা অনুষ্ঠান ও আলোচনা সভা সম্পন্ন।

নিউজ ডেস্ক নিউজ ডেস্ক

বায়ান্ন টিভি

প্রকাশিত: ৪:১১ অপরাহ্ণ, ডিসেম্বর ৩১, ২০২১ 553 views
শেয়ার করুন

আজ বাদ জুম্মা বিয়ানীবাজারের ৯নং মোল্লাপুর ইউনিয়নের ৫নং ওয়ার্ডের সামাজিক সংগঠণ লামাপাতন শাপলা ইউনিটি ক্লাবের পক্ষ থেকে ৯নং মোল্লাপুর ইউনিয়নের ৩নং ওয়ার্ডের নব-নির্বাচিত সদস্য ও কটুখালিরপার জনকল্যাণ সংস্থার ভারপ্রাপ্ত সভাপতি নজমুল হক-কে সংবর্ধনা প্রদানে এক সংর্বধনা অনুষ্ঠান ও আলোচনা সভার আয়োজন করে।

সংস্থার উপদেষ্ঠা জনাব রফিক উদ্দিন সাহেবের সভাপতিত্বে সাধারণ সম্পাদক মাছনুন আল-হাসানের সঞ্চালনায়
প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন ৯নং মোল্লাপুর ইউনিয়নের ৩নং ওয়ার্ডের নব-নির্বাচিত সদস্য ও কটুখালিরপার জনকল্যাণ সংস্থার ভারপ্রাপ্ত সভাপতি জনাব নজমুল হক,বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন,৫নং ওয়ার্ডের নব-নির্বাচিত ইউ,পি সদস্য জনাব ছরওয়ার হোসেন,সংস্থার সাধারণ সম্পাদক মাছনুন আল-হাসান,সহ-সাধারণ সম্পাদক লোকমান,কটুখালিরপার জনকল্যান সংস্থার যুগ্ম সাধারণ সম্পাদক,রেজাউল করীম পরিকল্পনা সম্পাদক মাসুদ আল হাসান,প্রচার ও প্রকাশনা সম্পাদক কামরুজ্জামান, ক্রীড়া সম্পাদক কামাল হোসেন,ধর্ম সম্পাদক ফখরুল ইসলাম,শিক্ষা ও সাহিত্য সম্পাদক ইউসুফ আলী প্রমুখ।

বক্তারা নির্বাচিত ইউ,পি সদস্য নজমুল হক-কে অভিনন্দন জানিয়ে পরস্পর দুটি গ্রামের মানুষের আন্তরিকা, উন্নয়নমুলক কিছু কাজের কথা তুলে ধরেন। পরস্পর দুটি গ্রামের নিবার্চিত দুই ইউ,পি সদস্য মিলে একসাথে সমাজের উন্নয়ন সহ সংস্থার সুখে,দু:খে পাশে থাকবেন বলে আশা ব্যক্ত করেন।
দুই ইউ,পি সদস্যও উনাদের বক্তব্যে সবার নিকট দোয়া চান,সবার প্রতি কৃতজ্ঞতা জ্ঞাপন করেন এবং গ্রামের সকল প্রকার উন্নয়নমুলক কাজে অংশগ্রহণ করে কাজগুলো সম্পন্ন করবেন বলে আশ্বাস দেন।