বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শোক দিবসেও বিভক্ত কর্মসূচি পালন করেছে বিয়ানীবাজার আওয়ামীলীগ

নিউজ ডেস্ক নিউজ ডেস্ক

বায়ান্ন টিভি

প্রকাশিত: ৭:০০ অপরাহ্ণ, আগস্ট ১৫, ২০২১ 450 views
শেয়ার করুন

 

শোক দিবসেও বিভক্ত কর্মসূচি পালন করেছে বিয়ানীবাজার আওয়ামীলীগ। রবিবার শোক দিবসে স্থানীয় আওয়ামীলীগ নিজ নিজ বলয়ের নেতাকর্মী নিয়ে পৃথকভাবে দলীয় কর্মসূচি পালন করেছে। উপজেলা আওয়ামীলীগ, পৌর আওয়ামীলীগ, ইউনিয়ন আওয়ামীলীগ এবং বিদ্রোহী অপর গ্রুপ পৃথকভাবে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পার্ঘ অর্পণ, মিলাদ ও দোয়া মাহফিল এবং শিরণি বিতরণ করে।

 

সূত্র জানায়, বিয়ানীবাজার উপজেলা আওয়ামীলীগের বর্তমান পূর্ণাঙ্গ কমিটি অনুমোদনের পর থেকে একটি গ্রুপ নানা অভিযোগে এই কমিটি বাতিলের দাবী জানায়। তারা দলীয় হাইকমান্ডের কাছেও কমিটি পূণর্গঠনের দাবীতে লিখিত অভিযোগ করেছে। একইসাথে বিভিন্ন অভিযোগের প্রেক্ষিতে বর্তমান কমিটির সকল কর্মসূচি বয়কট করে পৃথকভাবে দলীয় কর্মসূচি পালন করছে।

 

এদিকে উপজেলা কমিটির সাথে বহুপূর্ব থেকে পৌরসভা ও ইউনিয়ন কমিটির নেতৃবৃন্দের দূরত্ব সৃষ্টি হয়েছে। তারাও উপজেলা আওয়ামীলীগের বর্তমান কমিটিকে বয়কট করে নানা কর্মসূচি পালন করছেন। শোক দিবসেও তারা পৃথক ব্যানার নিয়ে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে ফুল দিয়ে শ্রদ্ধা জানান।
আওয়ামীলীগের বিদ্রোহী অপর গ্রুপও তাদের অনুসারী নেতাকর্মীদের নিয়ে কর্মসূচি পালন করেছে।

 

বিয়ানীবাজার উপজেলা চেয়ারম্যান আবুল কাশেম পল্লব, পৌর মেয়র মো: আব্দুস শুকুর, ভাইস চেয়ারম্যান মো. জামাল হোসেনসহ বেশ কয়েকজন জনপ্রতিনিধি এসব কর্মসূচিতে উপস্থিত ছিলেন।