আইন সহায়তা কেন্দ্র’ আসক ফাউন্ডেশন বড়লেখা উপজেলা শাখার সাধারণ সম্পাদক, নির্বাচিত হয়েছেন মোঃ ইমদাদুল হক ইমন

মাহবুব জয়নুল মাহবুব জয়নুল

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ২:৩১ অপরাহ্ণ, আগস্ট ২৬, ২০২২ 288 views
শেয়ার করুন

আইন সহায়তা কেন্দ্র আসক ফাউন্ডেশন বড়লেখা উপজেলা শাখার, সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন, এম এস এস, এল এল বি, মোঃ ইমদাদুল হক ইমন।

 

 

গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকার অনুমোদিত জাতিসংঘ ঘোষিত মানবাধিকার বাস্তবায়নে সচেষ্ট। আন্তর্জাতিক মানবাধিকার সংস্থা, আইন সহায়তা কেন্দ্র আসক ফাউন্ডেশনের মৌলভীবাজার বড়লেখা উপজেলা শাখার(২০২২-২৩ইং) কমিটি অনুমোদন করা হয়েছে।

 

 

সভাপতি, ইকবাল হোসাইন , সাধারণ সম্পাদক, ইমদাদুল হক ইমন ও নাসির উদ্দিনকে সাংগঠনিক সম্পাদক করে বড়লেখা উপজেলা শাখা কমিটির ২৭ সদস্য বিশিষ্ট কার্যনির্বাহী কমিটির অনুমোদন করা হয়।

 

আইন সহায়তা কেন্দ্র আসক ফাউন্ডেশন এর নির্বাহী পরিচালক নাজমুন নাহার এর স্বাক্ষরিত স্মারকের মাধ্যমে গত (২১ আগস্ট ২০২২ ইং ) বিষয়টি নিশ্চিত করা হয়। এতে জানানো হয়, আগামী এক বছরের জন্য এই কমিটির অনুমোদন দেয়া হয়েছে।

 

এদিকে, আসক ফাউন্ডেশন এর কেন্দ্রীয় প্রশিক্ষক ও সিলেটের বিভাগীয় সভাপতি রকিব আল মাহমুদ ও সিলেট জেলা সভাপতি এডভোকেট সাইফুর রহমান খন্দকার রানা, আন্তর্জাতিক মানবাধিকার সংস্থা আইন সহায়তা কেন্দ্র আসক ফাউন্ডেশন বড়লেখা উপজেলা শাখার নবগঠিত কমিটিকে অভিনন্দন ও শুভেচ্ছা জানিয়েছেন।