ইতালির তরিনোতে প্রবাসী বাংলাদেশী নিহত,একজন গ্রেফতার

নিউজ ডেস্ক নিউজ ডেস্ক

বায়ান্ন টিভি

প্রকাশিত: ২:৩৯ পূর্বাহ্ণ, জুন ১৫, ২০২১ 483 views
শেয়ার করুন

 

ইতালির তরিনো শহরে এক প্রবাসী বাংলাদেশির হাতে ইব্রাহিম নামে একজন বাংলাদেশী নিহত হয়েছেন ,পুলিশ সন্দেহ করে বাংলাদেশী মোস্তফা নামে একজনকে গ্রেফতার করেছে। এই ঘটনায় জড়িত খুনিদের দৃষ্ঠান্তমূলক শাস্তি দাবি করে শুক্রবার এক মানববন্ধন করেছেন স্থানীয় প্রবাসীরা।

 

 

জানা যায় গত বুধবার রাত্রে ইতালির তরিনো শহরে বসবাসকারী ইব্রাহিম (২৫) নামে একজন প্রবাসী বাংলাদেশী নিজ বাসায় খুন হয়েছেন। নিহত ইব্রাহিমের দেশের বাড়ি কুমিল্লায়। বিবাহিত হলেও উনার পরিবার দেশে বসবাস করেন। শহরের বহুতল ভবনের তিনতলায় একটি ফ্লাটে তিন’বন্ধু থাকতেন।বুধবার নিহত ইব্রাহিমের ছুটির দিন ছিল তাই তিনি বাসায় অবস্থান করছিলেন ।অন্য বন্ধুর কাজ থেকে বাসায় প্রবেশ করে দেখেন ইব্রাহীমের মৃত দেহটি জবাই করা ( গলা কাটা ) অবস্থায় পড়ে আছে।সাথে সাথে উনার বন্ধুরা পুলিশকে অবহিত করেন এবং কিছুক্ষনের মধ্য গঠনাস্থলে পুলিশ আসে।

 

ঘটনার পরের দিন সকালে পুলিশ ঘটনার সাথে জড়িত সন্দেহে স্থানীয় পর্তা নোভা স্টেশন থেকে দেশীয় অস্ত্র চাকু সহ মোস্তফা মিয়া নামে বাংলাদেশী একজনকে গ্রেফতার করেছে বলে জানা গেছে।

 

এইদিকে এই ঘটনার পর থেকে স্থানীয় প্রবাসী বাংলাদেশিদের মধ্য আতঙ্ক বিরাজ করছে পাশাপাশি এই ঘটনার তীব্র নিন্দা ও খুব প্রকাশ করেছেন। এই ঘটনার সাথে জড়িত খুনিদের দৃষ্টান্ত মূলক শাস্তি দাবি জানিয়ে
দারুস সালাম বাংলা মসজিদ কমিটি ও বাংলাদেশী কমিউনিটির উদ্যোগে শুক্রবার বাদ জুম্মা মানববন্ধন কর্মসূচি পালন করা হয়।

 

কর্মসূচিতে উপস্থিত ছিলেন বাংলা মসজিদের সভাপতি হাজি মোঃ ইসমাইল শিকদার, কমিউনিটি নেতা আসাদ মিয়া,মিলন মিয়া , তরিনো আওয়ামীলীগ সভাপতি সোহরাব হোসেন,তরিনো বিএনপি সভাপতি শাহজাহান মনির,সাধারন সম্পাদক আবু বকর, ব্যবসায়ী লুৎফুর সরকার,শরিয়াতপুর সমিতির সভাপতি রিপন চকিদার প্রমুখ।