বড়লেখায় তিনটি সংগঠনের অর্থায়নে দরিদ্র পরিবারের জন্য গৃহনির্মাণ কাজের শুভ উদ্বোধন

নিউজ ডেস্ক নিউজ ডেস্ক

বায়ান্ন টিভি

প্রকাশিত: ৯:০৪ অপরাহ্ণ, জুন ১৩, ২০২১ 528 views
শেয়ার করুন

বড়লেখার সম্মুখ সারির সামাজিক ও মানবিক সংগঠন বড়লেখা ফাউন্ডেশন ইউকে.ইউএসএ ও ছিগামহল বড়গোষ্ঠী কল্যাণ ট্রাস্টের যৌথ অর্থায়নে ছিগামহল এলাকার একটি অসহায় গৃহহীন পরিবারকে গৃহনির্মাণ করে দেওয়ার উদ্যোগ গ্রহণ করা হয়েছে। ১২ জুন শনিবার দুপুর ১২ ঘটিকার সময় আনুষ্ঠানিকভাবে গৃহনির্মাণ কাজের শুভ উদ্বোধন করা হয়।

সমাজ সেবক বদর উদ্দিন খসরুর সভাপতিত্বে ও বড়লেখা ফাউন্ডেশন ইউকে এর শুভাকাঙ্ক্ষী শামীম আহমেদ এর সঞ্চালনায় আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলন বড়লেখা মোহাম্মদীয়া মাদ্রসার সাবেক প্রিন্সিপাল মাওলানা নিজাম উদ্দিন।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন অজমির সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক ও ছিগামহল বড়গোষ্ঠী কল্যাণ ট্রাস্টের উপদেষ্টা জোবের আহমদ,বড়লেখা সমিতি সিলেট এর উপদেষ্টা ও বিশিষ্ট ব্যবসায়ী এ. আর. শাহীন, সাবেক মেম্বার ইয়াছিন আলী,বড়লেখা সমিতি সিলেট এর সহ- সাংগঠনিক সম্পাদক সোহেল উসমান গণি, বড়লেখা ফাউন্ডেশন ইউকে এর শুভাকাঙ্ক্ষী ও দাতা, যুক্তরাজ্য প্রবাসী শামীম আহমদ, কামাল আহমদ,প্রবাসী ঐক্য পরিষদের সাধারণ সম্পাদক আজিম মাহমুদ, ক্রীড়া ধারাভাষ্যকার আহমেদ নোমান প্রমূখ।

এলাকাবাসীর পক্ষ থেকে বক্তব্য রাখেন সমাজ সেবক খিজির আহমদ মিছবাহ ও শিক্ষক ফয়ছল আহমদ। অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন আব্দুল মতিন মানিক, রেহান উদ্দিনসহ এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ।

সকল বক্তা বড়লেখা ফাউন্ডেশন ইউকে ও ছিগামহল বড়গোষ্ঠী কল্যাণ ট্রাস্টের এমন মহতি উদ্যোগের ভূয়সী প্রশংসা করেন। পরে অতিথিবৃন্দ মোনাজাতের মাধ্যমে গৃহনির্মাণ কাজের শুভ সূচনা করেন।