সিলেটে জয়তুন ওয়েলফেয়ার ট্রাস্টের উদ্যোগে খাদ্যসামগ্রী বিতরণ অব্যাহত

প্রকাশিত: ১০:০১ অপরাহ্ণ, মে ১১, ২০২০ 697 views
শেয়ার করুন

সিলেট নগরীর পশ্চিম পীরমহল্লা এলাকায় জয়তুন ওয়েলফেয়ার ট্রাস্টের উদ্যোগে করোনা ভাইরাসের প্রাদুর্ভাবে কর্মহীন মানুষের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ করা হয়। সোমবার দুপুরে সিলেট নগরীর পশ্চিম পীরমহল্লা এলাকার জয়তুন বয়স্ক নারী শিক্ষা কেন্দ্রের সম্মুখে বিতরণ করা হয়েছে।

ট্রাস্টের প্রধান পৃষ্ঠপোষক আলহাজ্ব আব্দুল মজিদ লাল মিয়া অর্থায়নে মোগলাবাজার ইউনিয়নে ৪৫০ জন, দক্ষিণ সুরমা অন্যান্য ইউনিয়নসহ সিলেট মহানগরে মোট ২০০০ পরিবারের মধ্যে পর্যায়ক্রমে খাদ্য সামগ্রী বিতরণ করা হবে বলে জানানো হয়েছে।

ট্রাস্টের ভাইস্ প্রেসিডেন্ট এনামুল কবিরের সভাপতিত্বে ও ট্রাস্টের নির্বাহী পরিচালক শাহীন আহমদের পরিচালনায় অনুষ্ঠানে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন হযরত শাহ অলিউল্লাহ (রহঃ) জামিয়া ইসলামিয়া রইছুল উলুম মাদ্রাসা ও এতিমখানার মুহতামিম হাফেজ মাওলানা রইছ উদ্দিন, রোটারিয়ান রেবেকা জাহান রোজি, সিলেট জেলা ফুটবলার আজিজুর রহমান ও রাসেল আহমদ প্রমুখ।

উল্লেখ্য জয়তুন ওয়েলফেয়ার ট্রাস্টের অঙ্গপ্রতিষ্ঠান “জয়তুন বয়স্ক নারী শিক্ষা কেন্দ্র”। এই প্রতিষ্ঠানের চেয়ারপার্সন লন্ডন প্রবাসী মহীয়সী নারী রাবেয়া তাহেরা মজিদ তিনি আলহাজ্ব আব্দুল মজিদ সাহেবের সুযোগ্য সহধর্মিণী।