সিলেটের বিয়ানীবাজার উপজেলায় সাজাপ্রাপ্ত পলাতক আসামীসহ ৫ জন গ্রেফতার

মাহবুব জয়নুল মাহবুব জয়নুল

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ৩:০২ অপরাহ্ণ, ফেব্রুয়ারি ২০, ২০২১ 647 views
শেয়ার করুন

 

সিলেটের বিয়ানীবাজার উপজেলায় – অল্পদিনের মধ্যেই সাধারণ জনগণের মধ্যে  শান্তি শৃংখলা ফিরে আসতে শুরু করেছে। সাজাপ্রাপ্ত এক পলাতক আসামীসহ ওয়ারেন্টভুক্ত আরো চার আসামীকে গ্রেফতার করেছে। শুক্রবার দিবাগত রাতে বিয়ানীবাজার  উপজেলার বিভিন্ন এলাকায় পুলিশ বিশেষ অভিযান চালিয়ে তাদেরকে গ্রেফতার করতে সক্ষম হয়।

পুলিশ জানায়, গোপন সংবাদের ভিত্তিতে বিয়ানীবাজার থানার উপপুলিশ পরিদর্শক (এসআই) রুমেন আহমদ ও খবির উদ্দিন এবং সহকারি উপপুলিশ পরিদর্শক (এএসআই) রতন মিয়া, আতোয়ার রহমান ও নূরনবী মোড়ল পৃথক পুলিশ ফোর্স নিয়ে উপজেলার বিভিন্ন এলাকায় অভিযান চালায়। পুলিশের অভিযানে আদালতের সাজাপ্রাপ্ত পলাতক আসামী মো: আব্দুল করিম (৫৫) এবং ওয়ারেন্টভুক্ত আসামী সুহেল আহমদ(৩৩), আলী আহমদ (৩৪), অয়েক আহমদ সোয়েব (২৫), এবং সাইদুল হোসেন (২৭) গ্রেফতার করা হয়। ধৃত আসামীরা দীর্ঘদিন থেকে পলাতক ছিল।

বিয়ানীবাজার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হিল্লোল রায় বলেন, গ্রেফতারকৃতদের বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়েছে। সাজাপ্রাপ্ত আসামীসহ ওয়ারেন্টভুক্ত আসামী গ্রেফতারের পুলিশের চলমান এ অভিযান অব্যাহত থাকবে। বিয়ানীবাজার উপজেলায় মাদক,চোরাচালান সন্ত্রাসবাদ, এর স্থান নেই। আমরা সাধারণ মানুষের নিরাপত্তা নিশ্চিত করতে সবসময় কাজ করে যাচ্ছি, এবং যেকোনো ধরনের পরিস্থিতি মোকাবিলা করতে বিয়ানীবাজার থানা পুলিশ সদা প্রস্তুত।