টাওয়ার হ্যামলেটস কাউন্সিলের নির্বাচিত স্পিকার আহবাব হোসেনকে ভার্চুয়াল সংবর্ধনা প্রদান

আবুল হোসেন আবুল হোসেন

বায়ান্ন টিভি, লন্ডন

প্রকাশিত: ৬:৪১ পূর্বাহ্ণ, অক্টোবর ১৩, ২০২০ 601 views
শেয়ার করুন

সহপাঠী ও বন্ধুদের ভালোবাসায় সিক্ত হলেন ইংল্যান্ডের টাওয়ার হ্যামলেটস কাউন্সিলের নব নির্বাচিত স্পিকার কাউন্সিলার মোহাম্মদ আহবান হোসেন। গত ১১ অক্টোবর রবিবার বিকেল ৫ টায় জুম লিংকের মাধ্যমে লন্ডন, আমেরিকা, কানাডা, ইউরোপ ও বাংলাদেশ থেকে সিলেটের প্রাক্তন এই ছাত্র নেতাকে শুভেচ্ছা ও অভিনন্দন জানাতে সহপাঠী, বন্ধু  ও শুভানুধ্যায়ীরা হাজির হন ভার্চুয়াল এই মিটিং এ।

প্রায় দু ঘন্টারো অধিক সময় চলতে থাকা এই ভার্চুয়াল সংবর্ধনা সঞ্চালনায় ছিলেন নিউইয়র্ক প্রবাসী আজমল শাহীন এবং লন্ডন থেকে সুজাত মনসুর ও জামাল খান।
ভার্চুয়াল সংবর্ধনা সভায় নব নির্বাচিত স্পিকারের সাংগঠনিক প্রজ্ঞা, ছাত্র জীবন, সমাজসেবা ও গণ মানুষের সাথে সু সম্পর্কের ভুয়সী প্রশংসা ও অভিনন্দন জানিয়ে একে একে বক্তব্য রাখেন সাবেক এমপি ও সিলেট জেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক শফিকুর রহমান চৌধুরী, বাংলাদেশ আওয়ামী লীগের সাংগঠনিক  সম্পাদক শফিউল আলম চৌধুরী নাদেল, এডভোকেট নিজাম উদ্দিন পিপি, সিলেটে মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অধ্যাপক জাকির হোসেন, এডভোকেট ফোরাহিম, শেখ আবজাদ হোসেন, (সিলেট থেকে ) ।
যুক্তরাষ্ট্র থেকে আলোচনায় অংশগ্রহণ করেন খালেদ আহমদ, মোহাম্মদ আলী, আশরাফ উদ্দিন ও কালাম। কানাডা থেকে বক্তব্য রাখেন সেলিম জুবেরী ও বিকাশ দে পান্না।
লন্ডন বারা অব টাওয়ার হ্যামলেটস এর কাউন্সিলর আসমা বেগম, সাবিনা আক্তার, আয়াস মিয়া, সাদ চৌধুরী, দীপা দাস, ইহতেশাম হক, শাহ সুহেল আমিন ও তারিক খান।
যুক্তরাজ্য থেকে বক্তব্য রাখেন গৌস সুলতান, শাহ ফারক আাহমদ, নজরুল ইসলাম, সায়েস্তা মিয়া, আলীমুজ্জামান, আানোয়ারুজ্জামান চৌধুরী, ৫২ টিভির নিউজ ডিরেক্টর এম এ জামান, মকসুদ আহমদ, শওকত আহমদ, উর্মি মাজহার, হামিদা ইদ্রিস, সাকুর ওয়াদুদ ও বদরুজ্জামান। তাছাড়া ফিনল্যান্ড থেকে অংশগ্রহণ করেন মুজিবুর রহমান এবং সুইজারল্যান্ড থেকে অংশগ্রহণ করেন তাজ ইসলাম ও অন্যান্য নেতৃবৃন্দ।

সংবর্ধনার জবাবে স্পিকার মোহাম্মদ আহবাব হোসেন বলেন, সহকর্মী, বন্ধু বান্ধব, রাজনৈতিক ব্যক্তিত্ব, সাংবাদিক, ব্যবসায়ী ও কমিউনিটি নেতৃবৃন্দের ভালোবাসায় আজ আমি মুগ্ধ। আমার রাজনৈতিক ও সামাজিক পথচলায় আপনাদের ভালবাসা পথ দেখাবে, আয়োজক সহ সবাইকে ধন্যবাদ।