লন্ডনে খাঁন ফাউন্ডেশন ক্যারাম টুর্নামেন্ট ২০২০ সম্পন্ন: চ্যাম্পিয়ন দীপু রানার্সআপ মুন্না

এম এ জামান এম এ জামান

বায়ান্ন টিভি

প্রকাশিত: ৪:৫৬ পূর্বাহ্ণ, সেপ্টেম্বর ৭, ২০২০ 420 views
শেয়ার করুন

এম এ খাঁন ফাউন্ডেশন ইউকে ও ইউকে ইউথ ক্যারাম এসোসিয়েশন আয়োজিত “খাঁন ফাউন্ডেশন ক্যারাম টুর্নামেন্ট ২০২০” সম্পন্ন হয়েছে । ৬ সেপ্টেম্বর সন্ধ্যায় পুর্ব লন্ডনের হ্যাসেল স্ট্রিটের সাউন্ডটেক ক্যারাম ক্লাবে টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়। সন্ধ্যা ৭ টায় মুন্না ও দীপুর মধ্যকার প্রতিদ্বন্দ্বিতা পুর্ন ফাইনালে বিজয়ের হাসি হাসেন দীপু খাঁন। ফাইনাল খেলায় রেফারীর দ্বায়িত্ব পালন করেন মোঃ আব্দুর রহমান খাঁন সুজা ও মোহাম্মদ সোনাহর আলী রিংকু।

ফাইনাল খেলা শেষে রাত সাড়ে ৯ টায় ক্লাব প্রাঙ্গনে পুরস্কার বিতরণী অনুষ্ঠানের আয়োজন করা হয়। এতে চ্যাম্পিয়ন দীপু খাঁনের হাতে ট্রফি ও প্রাইজমানি তুলে দেন প্রধান অতিথি আব্দুল মুনিম জাহেদী ক্যারল। রানার্সআপ মাজহারুল ইসলাম মুন্নার হাতে ট্রফি ও প্রাইজমানি তুলে দেন বিশেষ অতিথি মোহাম্মদ সোনাহর আলী রিংকু।

পুরস্কার বিতরণী অনুষ্ঠানে সভাপতিত্ব করেন কমিটি নেতা দেলোয়ার হোসেন। এম এ খাঁন ফাউন্ডেশনের চেয়ারম্যান মোঃ আব্দুর রহমান খাঁন সুজার পরিচালনায় এতে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন সিনিয়র সাংবাদিক ও ক্রীড়া ব্যক্তিত্ব আব্দুল মুনিম জাহেদী ক্যারল, বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন ক্যারাম বিশ্বকাপে অংশগ্রহণকারী মোহাম্মদ সোনাহর আলী রিংকু, সাউন্ডটেক ক্যারাম ক্লাবের সভাপতি ফটিক মিয়া ও সাউন্ডটেক ক্যারাম ক্লাবের ট্রেজারার আপ্তাব মিয়া।
উল্লেখ্য একক এই ক্যারাম প্রতিযোগিতায় ৩২ জন খেলোয়াড় (৩২ টিম) অংশগ্রহণ করে। খেলায় ৩য় স্থান অধিকার করেন নুরুজ্জামান। ৩য় স্থান অধিকারীর জন্যও রয়েছে ট্রফি ও প্রাইজমানি।