কুমিল্লার দেবীদ্বারে প্রধানমন্ত্রী শেখ হাসিনার দুর্যোগ সহনীয় ঘর ১৮ গৃহহীন পরিবার মাঝে বিতরণ

প্রকাশিত: ১:৪২ অপরাহ্ণ, জুলাই ২২, ২০২০ 827 views
শেয়ার করুন

কুমিল্লার দেবীদ্বারে দুর্যোগ ব্যবস্থাপনা অধিদপ্তরের অর্থায়নে ১৮ গৃহহীন পরিবারের মাঝে প্রধানমন্ত্রী শেখ হাসিনার দুর্যোগ সহনীয় ঘরের চাবী, উপকার ভোগীদের মাঝে ডেউটিন এবং আর্থিক অনুদানের চেক বিতরন করা হয়েছে।

মঙ্গলবার বিকাল উপজেলা প্রকল্প বাস্তবায়ন অফিসের আয়োজনে উপজেলা পরিষদ হল রুমে দরিদ্র ও গৃহহীন ১৮টি পরিবারের মাঝে ঘরের চাবি হস্তান্তর ও উপকার ভোগীদের মাঝে ডেউটিন এবং আর্থিক অনুদানের চেক বিতরন করেন প্রধান অতিথি কুমিল্লা- ৪ (দেবীদ্বার) আসনের সংনদ সদস্য রাজী মোহাম্মদ ফখরুল।

উপজেলা নির্বাহী কর্মকর্তা রাকিব হাসান এর সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন, ভাইস চেয়ারম্যান হাজী আবুল কাশেম ওমানী, জেলা পরিষদ সদস্য মোসা. শিরিন সুলতানা, ওসি মো. জহিরুল আনোয়ার, মহিলা ভাইস চেয়ারম্যান অ্যাডভোকেট নাজমা বেগম।
অন্যান্যদের মধ্যে আরও উপস্থিত ছিলেন, পৌর আ.লীগের সাধারন সম্পাদক মো. সহিদুল্লাহ খাজা, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের যুগ্ম আহবায়ক আবদুল মান্নান মোল্লা, প্রভাষক সাইফুল ইসলাম শামীম, পৌর আ. লীগের সাংগঠনিক সম্পাদক মো. মশিউর রহমান সুমন, কুমিল্লা উত্তর জেলা স্বেচ্ছাসেবকলীগের সদস্য মো. নুরুল আমিনসহ আরো অনেকে।
উক্ত অনুষ্ঠানে ,৭০টি ক্ষতিগ্রস্থ পরিবার, ১৮টি পরিবারকে দূর্যোগ সহনীয় ঘর ও ৯টি শিক্ষা প্রতিষ্ঠানে মোট ১৯৮ বান্ডিল ঢেউটিনসহ প্রতি বান্ডিল ঢেউটিনে তিন হাজার করে চেক বিতরণ করা হয়েছে।