হবিগঞ্জে করোনায় আরো দুইজন আক্রান্ত: আক্রান্তের সংখ্যা মোট ৭৪

নুর উদ্দিন সুমন নুর উদ্দিন সুমন

হবিগঞ্জ জেলা সংবাদদাতা

প্রকাশিত: ৫:৪৩ অপরাহ্ণ, মে ৩, ২০২০ 508 views
শেয়ার করুন

সিলেটের হবিগঞ্জ জেলায় আরো দুইজন নতুন করে করোনা ভাইরাসে (কোভিড-১৯) আক্রান্ত হয়েছেন। এদের একজন লাখাই উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের নার্স ও অপরজন বাহুবল উপজেলা বাসিন্দা এবং পেশায় দিনমজুর। হবিগঞ্জের ডেপুটি সিভিল সার্জন ডা. মুখলেছুর রহমান এই তথ্য নিশ্চিত করেছেন।

সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরিত নমুনা পরীক্ষায় এই দু’জনের করোনা পজেটিভ এসেছে বলেও জানিয়েছেন তিনি। লাখাই উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) লুসিকান্ত হাজং বলেন, আক্রান্ত নার্স উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সেই আইসোলেশনে রয়েছেন। এ ব্যাপারে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে। বাহুবলের আক্রান্ত ব্যক্তি উপজেলার উত্তর ভবানীপুর গ্রামের বাসিন্দা। করোনায় আক্রান্ত অন্য এক ব্যক্তির সংস্পর্শে আশায় তিনি আক্রান্ত হয়েছেন।

তার পরিবারসহ আরো ৫টি পরিবারকে লকডাউন করা হয়েছে বলে জানিয়েছেন বাহুবল উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) শ্নিগ্ধা তালুকদার। জেলা স্বাস্থ্য বিভাগ সূত্রে জানা গেছে, হবিগঞ্জে আক্রান্তের সংখ্যা ৭৪ জন। এদের মধ্যে ডাক্তার, নার্স ও স্বাস্থ্যকর্মী ২৩ জন এবং সরকারি কর্মকর্তা-কর্মচারী ৮ জন। ইতোমধ্যে জেলা সদর হাসপাতালসহ তিনটি সরকারি হাসপাতাল লকডাউন ঘোষণা করা হয়েছে।