চার শিক্ষার্থীসহ এক ক্যান্সার আক্রান্ত রোগীকে প্রবাসী গ্রুপ দুই নেতার আর্থিক সহায়তা প্রদান

নুর উদ্দিন সুমন নুর উদ্দিন সুমন

হবিগঞ্জ জেলা সংবাদদাতা

প্রকাশিত: ১১:৪১ পূর্বাহ্ণ, জুন ২২, ২০২০ 399 views
শেয়ার করুন

হবিগঞ্জের চুনারুঘাটে প্রবাসী গ্রুপের সিনিয়র যুগ্ম আহবায়ক উপজেলার ইনাতাবাদ গ্রামের কৃতি সন্তান কাতার প্রবাসী নুরুল কালাম আজাদ দরবেশ ও একই উপজেলার কৃতি সন্তান হাতুন্ডা গ্রামের সৌদি আরব প্রবাসী গ্রুপের সিনিয়র সহকারী সদস্য সচিব মীর মকছুদ আলীসহ এই দুই মানবিক প্রবাসী সদস্যরা তাদের নিজস্ব অর্থায়নে ৪ শিক্ষার্থী ও এক ক্যান্সার আক্রান্ত রোগীকে আর্থিক সহায়তা করেছেন।

২১ জুন রবিবার উপজেলার পাইকপাড়া ইউনিয়নের গনেশপুর মারুউড়াচকের আব্দুল কুদ্দুসের ৪ সন্তানকে লেখাপড়ার খরচের জন্য নগদ অর্থ প্রদান করা হয়। এসময় উপস্থিত ছিলেন প্রবাসী গ্রুপের যুগ্ন আহবায়ক মীর রাজিব, যুগ্ন আহবায়ক আবুল খায়ের, শুভাকাঙ্ক্ষী সদস্য মিজানুর রহমান চৌধুরী মাসুক, অন্যান্যদের মাঝে উপস্থিত ছিলেন সাংবাদিক সমিতির সাধারণ সম্পাদক মনিরুজ্জামান তাহের, বিশিষ্ট মুরুব্বী আব্দুল গাফফার চৌধুরী , মোহাম্মদ আলী মীর প্রমুখ।

এছাড়া গতকাল শনিবার দুপুরে টিউমার ক্যান্সারে আক্রান্ত পৌরসভার ৩নং ওয়ার্ডের পশ্চিম বড়াইলের বাসিন্দা মৃত আব্দুল কালামের পুত্র অসহায় ট্রাক চালক মোঃ জামাল তালুকদারকে চিকিৎসা সহায়তার জন্য প্রবাসী গ্রুপের পক্ষে তাদের নিজস্ব অর্থায়নে চিকিৎসা জন্য একটি চেক প্রদান করেন।

এ সময় উপস্থিত ছিলেন কোর্ট মসজিদের ইমাম মাওলানা আবু তাহের,চুনারুঘাট সাংবাদিক সমিতির সেক্রেটারী মুনিরুজ্জামান তাহের, প্রবাসী গ্রুপের যুগ্ম আহ্বায়ক আবুল খায়ের,মীর মোহাম্মদ আলী,ও মিজানুর রহমান চৌধুরী মাসুক। সম্প্রতি উপজেলার বিভিন্ন অঞ্চলের অসহায় গরীবদের পাশে থেকে বিভিন্ন সহায়তা করে আসছে প্রবাসী গ্রুপ। এ সহায়তা ইতিমধ্যে উপজেলায় আলোড়ন সৃষ্টি হয়েছে। পাশাপাশি প্রবাসী গ্রুপের একাধিক নেতৃবৃন্দ বিভিন্ন অসহায়দের সহায়তা করেছেন। প্রবাসী গ্রুপের কয়েকজনের সাথে আলাপকালে জানাগেছে তারা উপজেলার বিভিন্ন অসহায় মানুষের আবেদনের ভিত্তিতে ও সংগঠনের কর্মী সদস্যদের তথ্যের মাধ্যমে যাথাসাধ্য অসহায়দের পাশে থেকে মানবিক সহায়তা করে যাচ্ছেন । তাদের এ সহযোগিতা অব্যাহত থাকবে।