দক্ষিণ সুনামগঞ্জে সাংবাদিক ইয়াকুবের বাসায় ফল পাঠালেন ওসি

আমিনুল হক আমিনুল হক

বায়ান্ন টিভি

প্রকাশিত: ৭:০১ অপরাহ্ণ, জুন ১৮, ২০২০ 335 views
শেয়ার করুন
সুনামগঞ্জ জেলার দক্ষিণ সুনামগঞ্জ উপজেলা প্রেসক্লাবের দপ্তর সম্পাদক সাংবাদিক ইয়াকুব শাহরিয়ার প্রাণঘাতী করোনা ভাইরাসে (কোভিড-১৯) আক্রান্ত। গত সোমবার তার রিপোর্ট পজেটিভ আসে।
 
দক্ষিণ সুনামগঞ্জ উপজেলা প্রতিনিধি হিসেবে দীর্ঘদিন থেকে বিভিন্ন পত্রিকায় কাজ করার ফলে সবর্ত্র পরিচিত সাংবাদিক ইয়াকুব শাহরিয়ার। বর্তমানে দৈনিক সুনামগঞ্জের খবর ও আজকের সিলেট ডটকমের দক্ষিণ সুনামগঞ্জ প্রতিনিধি হিসেবে তিনি কর্মরত আছেন।
 
এদিকে ইয়াকুব শাহরিয়ারের বাসায় সুস্বাদু ফল পাঠিয়েছেন দক্ষিণ সুনামগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) হারুনুর রশিদ চৌধুরী। বৃহস্পতিবার (১৮ জুন) দুপুর ১ টার দিকে থানার সাব ইন্সপেক্টর (এসআই) আতিক আনোয়ারের মাধ্যমে উপহার হিসেবে এ সুস্বাদু ফল পাঠিয়েছেন তিনি।
 
এ বিষয়ে জানতে চাইলে দক্ষিণ সুনামগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) হারুনুর রশিদ চৌধুরী বলেন, ‘অসুস্থতার খবর পেয়ে এই সামন্য উপহার পাঠিয়েছি। সবাই-সবার জন্য। মানুষ-মানুষের জন্য। পুলিশ ও অন্যের মধ্যে কোনো ভেদাভেদ নেই। ভালো রাখার জন্যে এই প্রচেষ্টা। সাংবাদিক ইয়াকুব শাহরিয়ারের দ্রুত সুস্থতা কামনা করছি। এছাড়া দক্ষিণ সুনামগঞ্জ সহ দেশবাসী যেন সুস্থভাবে থাকেন সেই প্রত্যাশা রাখছি।
 
সাংবাদিক ইয়াকুব শাহরিয়ার বলেন, ‘আমার অসুস্থ্যতার খবর পেয়ে এর আগেও তিনি খোঁজ নিয়েছেন। খবর নিচ্ছেনও। এ সময়ে তিনি যে খোঁজ নিচ্ছেন, উপহার পাঠিয়েছেন এজন্য ওসি মোহাম্মদ হারুনুর রশিদ চৌধুরীকে অসংখ্য ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানাচ্ছি’।
 
তিনি আরো বলেন, গতকাল সন্ধ্যায় বৃষ্টি উপেক্ষা করে দক্ষিণ সুনামগঞ্জ প্রেসক্লাবের সভাপতি কাজি এম জমিরুল ইসলাম মমতাজ ও প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মো. নূরুল হক ভিটামিন-সি সমৃদ্ধ নানান ফলমূল দিয়ে সাজানো শুভেচ্ছা প্যাকটি আমার বাড়িতে পৌঁছে দেন। সভাপতি-সেক্রেটারি যে সৌজন্যতা দেখিয়েছেন তার জন্য অনেক কৃতজ্ঞতা প্রকাশ করছি। এতে আমাদের ভ্রাতৃত্বের বন্ধন আরো সুদৃঢ় হলো।