সিলেটের গনমানুষের নেতা বদর উদ্দিন আহমদ কামরানের ইন্তেকাল

প্রকাশিত: ১১:৫৭ পূর্বাহ্ণ, জুন ১৫, ২০২০ 648 views
শেয়ার করুন

বাংলাদেশ আওয়ামীলীগের কেন্দ্রীয় কমিটির সদস্য ও সিলেট সিটি কর্পোরেশনের (সিসিক) সাবেক মেয়র বদর উদ্দিন আহমদ কামরান ইন্তেকাল করেছেন। ইন্নালিল্লাহি ও ইন্না ইলাইহি রাজিউন।

রবিবার দিবাগত রাত ২ টা ৩০ মিনিটের সময় সিএম এইচ এ চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু  হয়। তাঁর মৃত্যুর বিষয়টি গণমাধ্যমকে নিশ্চিত করেছেন বদর উদ্দিন আহমদ কামরানের পুত্র আরমান আহমদ শিপলু। শিপলু জানান, রাত ১১ টায় তার বাবার মস্তিষ্কে রক্তক্ষরণ হয় এবং ২টা ৩০মিনিটের দিকে তিনি শেষ নি:শ্বাস ত্যাগ করেন।

উল্লেখ্য, করোনায় আক্রান্ত হয়ে ঢাকায় সম্মিলিত সামরিক হাসপাতালে তিনি চিকিৎসাধীন ছিলেন। তার মৃত্যুর খবর স্যোশাল মিডিয়ায় প্রকাশিত হওয়ার পর থেকে দলমত নির্বিশেষে যুক্তরাজ্য কমিউনিটির বিশিষ্টজনরা শোক প্রকাশ অব্যাহত রেখেছেন।

এদিকে তাঁর মৃত্যুতে পৃথক পৃথক শোক প্রকাশ করেছেন সিলেট মহানগর আওয়ামী রীগ, সংযুক্ত আরব আমিরাত আওয়ামী লীগ, দুবাই আওয়ামী লীগ, বায়ান্ন টিভি দর্মক ফোরাম, সিলেট বিভাগ উন্নয়ন পরিষদ আমিরাত শাখা।

যুক্তরাজ্য আওয়ামীলীগের শোক প্রকাশ

বাংলাদেশ আওয়ামীলীগ কেন্দ্রীয় নির্বাহী কমিটির অন্যতম সদস্য, সিলেট মহানগর আওয়ামীলীগের সাবেক সভাপতি, সিলেটের জনপ্রিয় সাবেক মেয়র জননেতা জনাব বদর উদ্দিন আহমদ কামরান এর মৃত্যুতে যুক্তরাজ্য আওয়ামী লীগের সভাপতি সুলতান মাহমুদ শরীফ ও সাধারণ সম্পাদক সৈয়দ সাজিদুর রহমান ফারুক গভীর শোক প্রকাশ করেছেন। শোক বার্তায় নেতৃবৃন্দ বলেন, জনাব কামরান আমৃত্যু দেশ ও জনগণের জন্য কাজ করে গেছেন। মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনার একজন বিশ্বস্ত কর্মী ছিলেন।তাঁর মৃত্যুতে দেশ এবং দলের যে অপূরণীয় ক্ষতি হলো তা কোনদিনই পূরণ হবার নয়।
নেতৃবৃন্দ তাঁর আত্মার শান্তি কামনা করেন এবং শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানান।

সাবেক এমপি শফিক চৌধুরীর শোক প্রকাশ

সাবেক সংসদ সদস্য ও সিলেট জেলা আওয়ামীলীগের সাবেক সাধারণ সম্পাদক আলহাজ্ব সফিকুর রহমান চৌধুরী সাবেক মেয়র বদর উদ্দিন আহমদ কামরান এর মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন। তিনি শোকাহত পরিবার বর্গের প্রতি সমবেদনা জানিয়েছেন এবং মরহুম বদর উদ্দিন কামরানের বিদেহী আত্মার শান্তি কামনা করেন।