স্মার্ট উপজেলা গড়ার প্রত্যয়ে দায়িত্ব নিলেন অভি, সহযোগিতার আশ্বাস ফারুক আহমদের

শান্তিগঞ্জ উপজেলায় বিদায়-বরণ অনুষ্ঠান

প্রকাশিত: ১:২৬ পূর্বাহ্ণ, জুলাই ২, ২০২৪ 103 views
শেয়ার করুন
শিক্ষা, স্বাস্থ্য ও পরিবেশের উন্নয়ন এবং তরুণদের কর্মসংস্থান ও দক্ষতা বৃদ্ধির জন্য কাজ করার প্রত্যয় নিয়ে ষষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচনের শেষ ধাপে নির্বাচিত হয়েছেন সাদাত মান্নান অভি। এই চারটি বিষয় নিয়ে কাজ করে শান্তিগঞ্জ উপজেলাকে একটি স্মার্ট উপজেলা গড়ার প্রত্যয় ব্যক্ত করেছেন তিনি। সোমবার দুপুরে শান্তিগঞ্জ উপজেলা পরিষদ চত্বরের ঝিলমিল অডিটোরিয়ামে চেয়ারম্যান হিসেবে আনুষ্ঠানিকভাবে দায়িত্ব গ্রহণ অনুষ্ঠানে এই প্রত্যয় ব্যক্ত করেন তিনি। এসময় নির্বাচিত তরুণ এই অর্থনীতিবিদকে উন্নয়ন কাজে সব ধরণের সর্বোচ্চ সহযোগিতা করার আশ্বাস দেন উপজেলা পরিষদের সদ্য সাবেক চেয়ারম্যান ফারুক আহমদ। বিদায় ও বরণ অনুষ্ঠানে পরিষদের নবনির্বাচিত ভাইস চেয়ারম্যান, মহিলা ভাইস চেয়ারম্যান এবং বিদায়ী ভাইস চেয়ারম্যান ও মহিলা ভাইস চেয়ারম্যানগণও একই ধরণের প্রত্যাশা ব্যক্ত করেছেন। বর্ণাঢ্য এ  অনুষ্ঠানের আয়োজন করেছে উপজেলা পরিষদ ও উপজেলার সকল ইউনিয়ন পরিষদ।
বিদায়-বরণ অনুষ্ঠানে সভাপতিত্ব করেন- উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) সুকান্ত সাহা।

বিদায়ী চেয়ারম্যানের বক্তব্য রাখছেন ফারুক আহমদ।

রথপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক আশীষ কুমার চক্রবর্তী ও  উপজেলা সহকারি কমিশনার (ভূমি) গোলাম রাব্বানী চৌধুরীর যৌথ পরিচালনায়- অনুষ্ঠানে বক্তব্য রাখেন, উপজেলা পরিষদের বিদায়ী চেয়ারম্যান ফারুক আহমেদ, নবনির্বাচিত চেয়ারম্যান সাদাত মান্নান অভি।

বক্তব্য রাখছেন ‘নয়া’ চেয়ারম্যান সাদাত মান্নান অভি।

বক্তব্য রাখেন বিদায়ী ভাইস চেয়ারম্যান নুর হোসেন, নব নির্বাচিত ভাইস চেয়ারম্যান মোর্শারফ হোসেন জাকির, বিদায়ী মহিলা ভাইস চেয়ারম্যান দুলন রানী তালুকদার, নব নির্বাচিত মহিলা ভাইস চেয়ারম্যান মোছা. রফিকা মহির, উপজেলা আওয়ামীলীগের সভাপতি সিতাংশু শেখর ধর, সাবেক সিনিয়র সহ-সভাপতি হাজি তহুর আলী, সহ-সভাপতি মাও. আবদুল কাইয়ূম, সাধারণ সম্পাদক হাসনাত হোসেন, উপজেলা প্রকৌশলী আল নূর তারেক, বীর মুক্তিযোদ্ধা অধীর চন্দ্র দাস, জয়কলস ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আবদুল বাছিত সুজন, পাথারিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শহিদুল ইসলাম, শিমুলবাক ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শাহীনুর রহমান শাহীন, পশ্চিম বীরগাঁও ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান লুৎফুর রহমান জায়গীরদার খোকন ও শান্তিগঞ্জ প্রেসক্লাবের সভাপতি কাজি জমিরুল ইসলাম মমতাজ।
এ সময় উপস্থিত ছিলেন, শান্তিগঞ্জ থানার ওসি  কাজি মোক্তাদির হোসেন, উপজেলা কৃষক লীগের আহ্বায়ক ফয়জুর রহমান, পূর্ব পাগলা ইউপি চেয়ারম্যান মাসুক মিয়া, পূর্ব বীরগাঁও ইউপি চেয়ারম্যান রাইজুল ইসলাম, পশ্চিম পাগলা ইউনিয়ন আওয়ামীলীগে সভাপতি ও সাবেক ইউপি চেয়ারম্যান নূরুল হক, দরগাপাশা ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি ও সাবেক চেয়ারম্যান মনির উদ্দিন, পাথারিয়া ইউনিয়নের সাবেক চেয়ারম্যান মোস্তফা মিয়া, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ইকবাল হোসেন, মাসুক মিয়া, শান্তিগঞ্জ প্রেসক্লাবের সাধারণ সম্পদক সোহেল তালুকদার, সাংগঠনিক সম্পাদক হোসাইন আহমেদ, অর্থ সম্পাদক ইয়াকুব শাহরিয়ার, পাথারিয়া ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নুর আলম, ছাত্রলীগের ভারপ্রাপ্ত সভাপতি দিলন আহমেদ, সাধারণ সম্পাদক নাঈম আহমেদ প্রমূখ।