সাভারের ভাকুর্তায় শীতার্তদের মাঝে শীতবস্ত্র বিতরণ

তপু ঘোষাল তপু ঘোষাল

স্টাফ রিপোর্টার

প্রকাশিত: ১০:৫৬ অপরাহ্ণ, জানুয়ারি ২২, ২০২৪ 139 views
শেয়ার করুন

ঢাকা জেলার সাভারের ভাকুর্তা ইউনিয়নে বঙ্গবন্ধু কন্যা মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনা’র নির্দেশে সমাজের অসহায়, দরিদ্র ও খেটে খাওয়া আনুমানিক এক হাজার শীতার্তদের শীতবস্ত্র বিতরণ করা হয়েছে।

সোমবার (২২ জানুয়ারি) দুপুর একটায় ভাকুর্তা ইউনিয়ন পরিষদ চত্বরে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে এই শীতবস্ত্র বিতরণ করেন সাভার উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মঞ্জুরুল আলম রাজীব।

এসময় অনুষ্ঠানের প্রধান অতিথির বক্তব্যে মঞ্জুরুল আলম রাজীব বলেন, কিছুদিন আগে দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে এই এলাকার নৌকা প্রতীকের প্রার্থী অ্যাডভোকেট কামরুল ইসলামকে আপনারা বিপুল ভোটে নির্বাচিত করেছেন। এজন্য আমি সাভার উপজেলার সকল মানুষের পক্ষ থেকে বিশেষ করে এই ভাকুর্তা ইউনিয়নের মানুষদের প্রতি আন্তরিক কৃতজ্ঞতা ও ধন্যবাদ জ্ঞাপন করছি।

এবছর মাত্রাতিরিক্ত শীতের কারণে মাননীয় প্রধানমন্ত্রীর নির্দেশে সকল জনপ্রতিনিধি নিজ নিজ এলাকার শীতার্ত মানুষের পাশে দাঁড়িয়েছেন উল্লেখ করে সাভার উপজেলা পরিষদের চেয়ারম্যান সমাজের বিত্তবানদেরকেও শীতগ্রস্ত মানুষদের সহায়তা করার আহবান জানান।

এসময় রাজীব জানান, সামনে সাভার উপজেলা পরিষদ নির্বাচন। উপজেলা পরিষদের চেয়ারম্যান হিসাবে গত পাঁচ বছর তিনি সাভারবাসীর সেবক হয়ে কাজ করেছেন। এসময় কেউ তার কাছ থেকে কোনো কিছু চেয়ে খালি হাতে ফিরে আসে নাই। বিভিন্ন ইউনিয়নের রাস্তাঘাটসহ অবকাঠামোগত উন্নয়নের পাশাপাশি আইনশৃঙ্খলা পরিস্থিতির উন্নতিতেও কাজ করেছেন তিনি। তাই আসন্ন উপজেলা পরিষদের নির্বাচনে সকলকে তার পাশে থাকার আহবান জানান রাজীব যাতে করে আগামী পাঁচ বছরও তিনি সাভারবাসীর সেবা করতে পারেন।

ভাকুর্তা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও সাভার উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক হাজী মো: লিয়াকত হোসেনের সভাপতিত্বে অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন- ভাকুর্তা ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি শাহাবউদ্দিন ভুইয়া, ঢাকা জেলা উত্তর স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক সায়েম মোল্লা, ভাকুর্তা ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হাজী আব্দুল বাতেন প্রমুখসহ ইউনিয়ন আওয়ামী লীগ ও সকল সহযোগী সংগঠনের নেতাকর্মীরা।