উন্নয়নের স্বার্থে পরিবর্তনের পক্ষে সোনালী আঁশ মার্কায় ভোট দিন  -শমসের মুবিন

প্রকাশিত: ৯:৩৬ অপরাহ্ণ, জানুয়ারি ৪, ২০২৪ 198 views
শেয়ার করুন
সিলেট-৬ আসনে সোনালী আঁশ মার্কার প্রার্থী, তৃণমূল বিএনপির চেয়ারম্যান যুদ্ধাহত মুক্তিযোদ্ধা শমসের মুবিন চৌধুরী বীরবিক্রম বলেন, বিগত ১৫ বছরে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে সারাদেশে যুগান্তকারী উন্নয়ন সাধিত হয়েছে। কিন্তু সেই তুলনায় বিয়ানীবাজার-গোলাপগঞ্জবাসী কাঙ্খিত উন্নয়ন থেকে বঞ্চিত রয়ে গেছেন যোগ্য নেতৃত্বের অভাবে। বিশেষ করে এই দুই উপজেলার যোগাযোগ ব্যবস্থার অবকাঠামগত যে বেহাল অবস্থা তা সত্যিই কষ্টদায়ক, বিষয়টি আমাকে বিষ্মিত করেছে! আমি মুক্তিযুদ্ধে নিজের জীবন বাজি রেখে যুদ্ধ করেছি এই দেশ ও মানুষের মুক্তি ও উন্নয়নের জন্য। মুক্তিযুদ্ধ পরবর্তী সময়ে এই দেশকে গড়ে তুলতে গুরুত্বপূর্ণ ভূমিকায় কাজ করেছি দেশে ও বিদেশে। কিন্তু আমার নিজ জন্মস্থানের মানুষের এই দূরাবস্থা ও উন্নয়নে পিছিয়ে পড়া আমাকে তাড়িত করেছে। তাই এই জনপদের মানুষের কাঙ্খিত উন্নয়নের স্বার্থে, এই অঞ্চলকে এগিয়ে নেয়ার প্রত্যয় থেকে আমি নির্বাচনে প্রার্থী হয়েছি। আপনারা একজন যুদ্ধাহত মুক্তিযোদ্ধার উপর আস্থা রাখুন, আমি নির্বাচিত হলে আগামী ৫বছর আপনাদের কল্যাণে আমার সর্বোচ্চ প্রচেষ্ঠা চালাবো ইনশাআল্লাহ স্বল্পতম সময়ের মধ্যে রাস্থাঘাটের এই বেহালদশার অবসান ঘটাবো কথা দিচ্ছি। তাই উন্নয়নের স্বার্থে পরিবর্তনের পক্ষে আগামী ৭ তারিখ আপনারা ভোট কেন্দ্রে গিয়ে সোনালী আঁশ (পাট) মার্কায় ভোট দিন। সোনালী আঁশ প্রতীকের সমর্থনে বৃহস্পতিবার সন্ধ্যায় বিয়ানীবাজার পৌর শহরের মধ্যবাজারে অনুষ্ঠিত নির্বাচনি সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি উপরোক্ত কথা গুলো বলেন।
বিয়ানীবাজার উপজেলা আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক ও জেলা আওয়ামী লীগের সদস্য মোঃ জাকির হোসেনের সভাপতিত্বে ও সাবেক ছাত্রলীগ নেতা ইকবাল হোসেন এর পরিচালনায় সভায় প্রধান বক্তার বক্তব্য রাখেন সিলেট জেলা আওয়ামী লীগের সদস্য ও গোলাপগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান মঞ্জুর কাদির শাফি চৌধুরী এলিম, বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন গোলাপগঞ্জ উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি ও গোলাপগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক খায়রুল হক, গোলাপগঞ্জ উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি ও পৌরসভার কাউন্সিলর রুহিন খান, আওয়ামী লীগ নেতা ও আমুড়া ইউপি চেয়ারম্যান হাসিন আহমদ, গোলাপগঞ্জ পৌরসভা আওয়ামী লীগের সাধারন সম্পাদক রুহেল আহমদসহ বিয়ানীবাজার ও গোলাপগঞ্জ আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ, স্বেচ্ছাসেবক লীগের বিভিন্ন স্থরের নেতাকর্মীরা বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন।
প্রধান বক্তার বক্তব্যে গোলাপগঞ্জ উপজেলা চেয়ারম্যান মঞ্জুর কাদির শাফি চৌধুরী এলিম বলেন, প্রতীক দেখে নয় উন্নয়নের স্বার্থে প্রার্থী দেখে এবার সোনালী আঁশ মার্কায় ভোট দিন। আমরা কথা দিচ্ছি বিয়ানীবাজার-গোলাপগঞ্জের মানুষের কাঙ্খিত উন্নয়ন উপহার দিবো শমসের ভাইয়ের মাধ্যমে জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে। দলীয় নির্দেশনা রয়েছে এবারের নির্বাচনে যোগ্য প্রার্থী বাছাইয়ের ক্ষেত্রে, তাই আমরা এবার শমসের মুবিন চৌধুরীর পক্ষে মাঠে নেমেছি। স্বল্পতম সময়ের মধ্যে মানুষের মধ্যে ব্যাপক সাড়া পড়েছে, মানুষজন উন্নয়নের স্বার্থে এবার পরিবর্তনের পক্ষে জেগে উঠেছে। সোনালী আঁশ প্রতীকের পক্ষে গণজোয়ার সৃষ্টি হচ্ছে। ৭ তারিখ বিয়ানীবাজার গোলাপগঞ্জের মানুষ সোনালী আঁশে ভোট দিয়ে জাতির এই শ্রেষ্ঠ সন্তানকে নির্বাচিত করবে ইনশাহআল্লাহ।