অসমাপ্ত উন্নয়ন কাজ সমাপ্ত করতে নৌকায় ভোট দিন -নাহিদ

প্রকাশিত: ৮:২৫ অপরাহ্ণ, জানুয়ারি ৩, ২০২৪ 151 views
শেয়ার করুন
সিলেট-৬ আসনে আওয়ামী লীগ মনোনীত নৌকা মার্কার প্রার্থী সাবেক শিক্ষামন্ত্রী নুরুল ইসলাম নাহিদ এমপি বলেন, বিগত ১৫ বছরে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে সারাদেশে যুগান্তকারী উন্নয়ন সাধিত হয়েছে। সে ধারাবাহিকতায় বিয়ানীবাজার গোলাপগঞ্জেও সকল ক্ষেত্রে ব্যাপক উন্নয়ন কাজ করেছি। কিছু কাজ এখনো বাকি রয়েছে। অসমাপ্ত উন্নয়ন কাজ সমাপ্ত করতে এবং উন্নয়নের ধারা অব্যাহত রাখতে আগামী ৭ জানুয়ারি নৌকায় ভোট দিন। আপনারা ভোট দিয়ে নৌকাকে বিজয়ী করে শেখ হাসিনাকে উপহার দিন, আমি কথা দিচ্ছি এই অঞ্চলের মানুষের উন্নয়নমূলক অসামপ্ত সকল দাবী ধাওয়া আগামী ৫ বছরের মধ্যে সম্পন্ন করে দিয়ে যাবো। তিনি বলেন, আমি জানি আমাদের রাস্তা ঘাটের সংস্কারের কিছু কাজ রয়েছে, এই ইস্যুতে মানুষের দাবী রয়েছে। তবে বাস্তবতা হচ্ছে মেরামত কাজ একটি চলমান প্রক্রিয়া, যা কোনদিনও শেষ হবে না। ইতিমধ্যে রাস্তা ঘাটের সংস্কার কাজ শুরু হয়েছে, নির্বাচিত হলে আগামী দুই মাসের মধ্যে সকল সংস্কার কাজ সম্পন্ন করা হবে। নৌকা প্রতীকের সমর্থনে বুধবার বিকালে বিয়ানীবাজার উপজেলা আওয়ামী লীগের আয়োজনে পৌর শহরের দক্ষিণ বাজারে অনুষ্ঠিত নির্বাচনি সভায় প্রধান অতিতির বক্তব্যে তিনি উপরোক্ত কথা গুলো বলেন।
বিয়ানীবাজার উপজেলা আওয়ামী লীগের সভাপতি আতাউর রহমান খানের সভাপতিত্বে ও সাধারন সম্পাদ মাকসুদুল ইসলাম আউয়াল এর পরিচালনায় সভায় প্রধান বক্তার বক্তব্য রাখেন সিলেট জেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক ও জেলা পরিষদের চেয়ারম্যান নাসির উদ্দিন খান, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সিলেট জেলা আওয়ামী লীগের প্রচার সম্পাদক এডভোকেট আব্বাস উদ্দিন, গোলাপগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সভাপতি লুৎফুর রহমান, বিয়ানীবাজার উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান জামাল হোসেন, পৌরসভার মেয়র মোঃ ফারুকুল হক, সিলেট জেলা পরিষদের সদস্য খসরুল হক, বাংলাদেশ সেন্টার লন্ডনের সাধারন সম্পাদক সাবেক ছাত্রনেতা দেলওয়ার হোসেন, বিয়ানীবাজার উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আহমদ হোসেন বাবুল, সহ-সভাপতি ছালেহ আহমদ বাবুল, সহ-সভাপতি আশরাফুল ইসলাম, যুগ্ম সাধারন সম্পাদক হারুনুর রশিদ দিপু, যুগ্ম সাধারান সম্পাদক ও সাবেক মেয়র আব্দুস শুকুর, পৌর আওয়ামী লীগের সাধারন সম্পাদক এবাদ আহমদ প্রমুখ। সভায় সিলেট জেলা এবং বিয়ানীবাজার ও গোলাপগঞ্জ উপজেলা আওয়ামী লীগসহ অঙ্গ-সহযোগী সংগঠনের বিভিন্ন স্থরের নেতৃবৃন্দ বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন।
সভা শুরুর পূর্ব থেকেই বিয়ানীবাজার উপজেলার বিভিন্ন ইউনিয়ন ও পৌরসভার বিভিন্ন ওয়ার্ড থেকে খন্ড খন্ড মিছিল সহকারে আওয়ামী পরিবারের নেতাকর্মী এবং সমর্থকরা সভাস্থলে এসে যোগ দেন। এসময় পৌরশহর অনেকটা মিছিলের নগরীতে পরিণত হয়। সভায় বিপুল সংখ্যাক নেতাকর্মী ও সমর্থকদের উপস্থিতি দেখা যায়।
সভায় নুরুল ইসলাম নাহিদ আরো বলেন, বিগত সময়ে বার বার আপনারা আমাকে ভোট দিয়ে নির্বাচিত করে এমপি বানিয়েছেন। প্রধানমন্ত্রী আমাকে মন্ত্রী বানিয়ে আপনাদের উপহার দিয়েছেন। আমি আন্তরিকতার সাথে চেষ্ঠা করেছি এই জনপদের মানুষের উন্নয়নে কাজ করার। দায়িত্ব পালনের ক্ষেত্রে অনেক সময় নানা সীমাবদ্ধতার কারণে কিংবা জানা অজানায় আমার ভুলত্র“টি হতে পারে এজন্য আমি আপনাদের কাছে ক্ষমা চাচ্ছি। আশা করি আপনারা আমাকে ক্ষমা সুন্দর দৃষ্টিতে দেখে নৌকাকে বিজয়ী করতে স্ব স্ব অবস্থান থেকে কাজ করবেন।
প্রধান বক্তার বক্তব্যে সিলেট জেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক এডভোকেট নাসির উদ্দিন খান বলেন, এখানে একজন স্বতন্ত্র প্রার্থী হয়েছেন, তার রাজনৈতিক ক্যারিয়ারে ছাত্রলীগের, যুবলীগের রাজনীতি নেই। তিনি কানাডা আওয়ামী লীগের সভাপতি ছিলেন। তার রাজনৈতিক কর্মকান্ডে নয়, শুধুমাত্র জেলা আওয়ামী লীগের প্রয়াত সভাপতি এডভোকেট লুৎফুর রহমানের অনুরোধে আমি তাকে জেলা আওয়ামী লীগের সদস্য করেছি। আমরা অনেককে নেতা বানিয়েছি, কিন্তু যারা আওয়ামী লীগ ছেড়ে চলে গেছেন তারা আর কোনদিন মেইন আওয়ামী লীগের মূলস্টিমে উঠতে পারেন নাই। তিনি আরো বলেন, আজকে অনেকে লম্বা লম্বা কথা বলছেন, বেয়াদবের মতো কথা বলছেন আমরাও সাবাইকে চিনি। আপনা যান অন্যের সাথে কাজ করেন কিন্তু সালিনতা বজায় রেখে কথা বলেন। সালিনতা শিখতে হয় যার যার পরিবার থেকে। নুরুল ইসলাম নাহিদ কে জননেত্রী শেখ হাসিনা সম্মান করেন, কেন্দ্র ও জেলা নেতৃবৃন্দ সম্মান করেন অথচ এখানকার দু’একজন তাকে নিয়ে বিভ্রান্তমূলক কথা বলে। এসবের জবাব এই বিয়ানীবাজারের সকল স্থরের মানুষ ঐক্যবদ্ধ ভাবে আগামী ৭ তারিখ ভোটের মাধ্যমে দেবে।
সভা শেষে বাদ সন্ধ্যা শহরে নৌকা সমর্থনে বিশাল মিছিল অনুষ্ঠিত হয়েছে।