কেবল মার্কা দেখে নয়, প্রার্থী দেখে ভোট দিবেন  -শমসের মুবিন চৌধুরী

প্রকাশিত: ১১:৩৯ অপরাহ্ণ, ডিসেম্বর ১৩, ২০২৩ 203 views
শেয়ার করুন
তৃণমুল বিএনপির চেয়ারম্যান ও সিলেট-৬ (বিয়ানীবাজার-গোলাপগঞ্জ) নির্বাচনী এলাকা থেকে সংসদ সদস্য প্রার্থী শমসের মুবিন চৌধুরী বলেছেন, , গণতন্ত্রে নির্বাচন বর্জন করার কোন সুযোগ নেই। বিএনপি নির্বাচন বর্জন করে ভূল করছে। এখন ভুল সিদ্ধান্তের খেসারত দিচ্ছে বিএনপি। আমাদেরকে ভোট বর্জনের সংস্কৃতি থেকে বেরিয়ে আসতে হবে।  তিনি আরও বলেন,
গত জাতীয় সংসদ নির্বাচনে রাতের বেলা ভোট দেয়া হয়েছে বলে জনগণ মনে করে। সাবেক প্রধান নির্বাচন কমিশনারও ইভিএমে ভোট হলে রাতে ভোট দেয়া সম্ভব নয় বলে মন্তব্য করেছেন। ২০১৪ সালের নির্বাচনও ছিল ত্রুটিপূর্ণ। বিনা প্রতিদ্বন্ধিতায় বিপুল সংখ্যক প্রার্থী জয়লাভ করেন। আসন্ন নির্বাচন সুষ্টু হবে বলে প্রধানমন্ত্রী প্রতিশ্রুতি দেয়ায় তৃণমুল বিএনপি প্রতিদ্বন্ধিতা করছে। আমার দৃষ্টিতে এখন পর্যন্ত নির্বাচন কমিশন ও প্রশাসন নিরপেক্ষ ভূমিকা পালন করছে। বুধবার বিকেলে সিলেটের বিয়ানীবাজার প্রেসক্লাবে অনুষ্ঠিত এক সংবাদ সম্মেলনে তিনি উপরোক্ত কথা গুলো বলেন।
সাংবাদিকদের প্রশ্নের জবাবে শমসের মুবিন চৌধুরী বলেন, সরকারের উন্নয়নের ছোঁয়া দেশের সব জায়গায় লাগেনি, আমার জন্মভূমি  বিয়ানীবাজার-গোলাপগঞ্জ উপজেলাও উন্নয়ন থেকে বঞ্চিত হয়েছে। পদ্মা সেতু কিংবা এলিভেটেড এক্সপ্রেসওয়ে এই জনপদের মানুষের কোন লাভ হয়নি। কারন এখানে রাস্তাঘাটে হেঁটেচলাও দুষ্কর। তাই জন্মভূমির এই জনপদের মানুষের কাঙ্ক্ষিত উন্নয়ন সাধনের লক্ষ্যে এখানে নির্বাচনে প্রার্থী হয়েছি। জনগণকে বলবো কেবল মার্কা দেখে নয় প্রার্থী দেখে ভোট দিবেন।
এসময় তৃণমূল বিএনপির স্থানীয় বেশকিছু নেতাকর্মী তাঁর সাথে উপস্থিত ছিলেন, এছাড়া  বিয়ানীবাজার প্রেসক্লাবের সভাপতি ও সাধারণ সম্পাদক সহ বিভিন্ন প্রিন্ট এবং অনলাইন মিডিয়ার  সাংবাদিকরা উপস্থিত ছিলেন।