আমিরাতে মুহিবুর রহমান মানিকের সমর্থনে আলোচনা সভা

আমিনুল হক আমিনুল হক

বায়ান্ন টিভি

প্রকাশিত: ৩:৪৯ পূর্বাহ্ণ, ডিসেম্বর ১১, ২০২৩ 90 views
শেয়ার করুন

জাতীয় সংসদীয় আসন ২২৮ সুনামগঞ্জ-৫ ছাতক দোয়ারা বাজারের অভূতপূর্ব উন্নয়ন অব্যাহত রাখার স্বার্থে মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী দেশরত্ন শেখ হাসিনার ঘোষিত স্মার্ট বাংলাদেশ গড়ার লক্ষে আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে বাংলাদেশ আওয়ামী লীগের মনোনীত প্রার্থী জননেতা মহিবুর রহমান মানিককে আগামী ৭ই জানুয়ারি নৌকা প্রতীকে ভোট দিয়ে পুনরায় এমপি নির্বাচিত করার আহ্বান জানান প্রবাসীরা।

সংযুক্ত আরব আমিরাতে বসবাসরত ছাতক-দোয়ারাবাজার বাসী কর্তৃক আসন্ন জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামীলীগ মনোনিত প্রার্থী মুহিবুর রহমান মানিকের সমর্থনে আয়োজিত আলোচনা ও সংবর্ধনা সভায় এসব বলেন বক্তারা।

শনিবার শারজাহের নুর আর হেলাল পার্টি হলে আয়োজিত আলোচনা ও সংবর্ধনা সভায় টেলি-কনফারেন্সে বক্তব্য রাখেন মুহিবুর রহমান মানিক এমপি। তিনি বলেন,
ছাতক-দোয়ারাবাজার বাসীর কাছে আমি এবং আমার ভবিষ্যত প্রজন্ম চিরঋণী। এই নির্বাচনী এলাকার মানুষ বিভিন্ন প্রতিকূলতার মুখোমুখি হয়েও আমাকে বার বার এমপি নির্বাচিত করে আসছেন। আমি এবং আমার পরিবারের পাশে দাড়িয়েছেন। পূর্বের ন্যায় আগামী ৭ই জানুয়ারী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনেও আমার পাশে থেকে নৌকা মার্কায় ভোট দিয়ে বিজয় সুনিশ্চিত করবেন এই প্রত্যাশা করি।

আলোচনা সভা উদযাপন কমিটির আহবায়ক গোলাম রব্বানী তালুকদারের সভাপতিত্বে ও সাবেক ছাত্রনেতা মোহাম্মদ নাহিদের পরিচালনায় সভায় সংবর্ধিত প্রধান অতিথি হিসেবে মুল্যবান বক্তব্য রাখেন ছাতক উপজেলার গোবিন্দগঞ্জ সৈদেরগাঁও ইউনিয়নের সাবেক চেয়ারম্যান আখলাকুর রহমান আখলাক। প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখেন দুবাই আওয়ামী লীগের সভাপতি হাজী শফিকুল ইসলাম।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ থেকে আগত হাজী মোহাম্মদ সমুজ মিয়া, শারজাহ আওয়ামী লীগের প্রধান উপদেষ্টা বচন মিয়া তালুকদার, সভাপতি আব্দুল আউয়াল, দুবাই আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এস এম মইনুল হোসেন মঈন, সহ-সভাপতি রুজেল তরফদার, বিশিষ্ট কমিউনিটি নেতা মোহাম্মদ আকল মিয়া, বিশিষ্ট আওয়ামী লীগ নেতা কয়সল আহমদ, সাবেক ছাত্রনেতা জয়নুল হক লিটন, হাফেজ দুদু মিয়া, আওয়ামী লীগ নেতা ফয়সল আহমদ, লুৎফুর রহমান, ইউসুফ আলী, সালেহ আহমদ ছলু, কনর আলী, মসলু মিয়া প্রমুখ।

বক্তব্য রাখেন মোহাম্মদ জাহেদ আহমেদ, মোহাম্মদ নাসির, মোহাম্মদ সালমান, নুরুল আমিন, মোহাম্মদ তাইজুর রহমান, মোহাম্মদ মাসুক মিয়া, ইমরান হোসেন, খলিল আহমেদ, মোহাম্মদ আলমগীর, সাদ্দাম হোসেন, মোহাম্মদ রুহেল আহমেদ প্রমুখ।

আলোচনা ও সংবর্ধনা সভায় পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করে হাফেজ দুদু মিয়া। সভায় সংবর্ধিত অতিথিকে ফুল ও ক্রেষ্ট দিয়ে সম্মাননা জানানো হয়।