বিয়ানীবাজারে এলিম চৌধুরীর গণসংযোগ-  প্রার্থী যেই হোক নৌকায় ভোট চাই

প্রকাশিত: ৬:৪৮ অপরাহ্ণ, নভেম্বর ১২, ২০২৩ 163 views
শেয়ার করুন
আসন্ন জাতীয় সংসদ নির্বাচনে সিলেট-৬ (বিয়ানীবাজার-গোলাপগঞ্জ) আসনে আওয়ামী লীগের নৌকা প্রতীকের মনোনয়ন প্রত্যাশী গোলাপগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান ও সিলেট জেলা আওয়ামী লীগের সদস্য মঞ্জুর কাদির শাফি চৌধুরী এলিম বিয়ানীবাজার পৌর শহরে নৌকার পক্ষে গণসংযোগ করেছেন। আজ (১২ নভেম্বর) বিকাল থেকে রাত পর্যন্ত বিয়ানীবাজার পৌর শহরে ব্যবসায়ী ও আপামর জনতার সাথে তিনি দলীয় নেতাকর্মীদের সাথে নিয়ে গণসংযোগ করেন।
গণসংযোগ কালে পথ সভায় বক্তব্যে এলিম চৌধুরী বলেন, দেশের উন্নয়ন ও অগ্রগতির ধারাকে অব্যাহত রাখতে বঙ্গবন্ধুর সুযোগ্য কন্যা শেখ হাসিনার নেতৃত্বাধীন আওয়ামী লীগ সরকারকে ফের রাষ্ট্র ক্ষমতায় নিয়ে আসতে হবে। এজন্য আগামী জাতীয় সংসদ নির্বাচনে দলমত নির্বিশেষে সবাইকে ঐক্যবদ্ধ হয়ে নৌকা মার্কায় ভোট দিতে হবে, নৌকার বিজয়ের জন্য ঐক্যবদ্ধ ভাবে কাজ করতে হবে। প্রার্থী যেই হোক না কেন উন্নয়নের স্বার্থে নৌকায় ভোট চাই। তিনি বলেন, এই জনপদের মানুষের কাংখিত ও পরিকল্পিত উন্নয়ন এবং অগ্রগতির লক্ষ্যে আমি নৌকার মনোনয়ন প্রত্যাশী। দল আমাকে মনোনয়ন দিলে আপনাদের সবাইকে সাথে নিয়ে বিয়ানীবাজার ও গোলাপগঞ্জ উপজেলাকে উন্নয়নের মডেল হিসেবে গড়ে তুলব ইনশাহআল­াহ। দল যাকেই মনোনয়ন দেকনা কেন আমরা নৌকার পক্ষে কাজ করবো।
এ সময় অন্যান্যের মধ্যে গোলাপগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি রুকন উদ্দিন, সহ-সভাপতি জিল­ুর রহমান, সাংগঠনিক সম্পাদক খায়রুল ইসলাম, সদস্য আব্দুল মালিক জানু, সদস্য তমিজ উদ্দিন, সদস্য নুরুল ইসলাম, গোলপগঞ্জ পৌরসভার কাউন্সিলর ও উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি রুহিন আহমদ, গোলপগঞ্জ পৌরসভা আওয়ামী লীগের সাধারন সম্পাদক রুহেল আহমদ, গোলাপগঞ্জ উপজেলা ছাত্রলীগের সহ-সভাপতি ফরিদ উদ্দিন, ঢাকা দক্ষিণ সরকারি ডিগ্রী কলেজের সাধারন সম্পাদক মোহাইমিনুল হক তুষার সহ গোলাপগঞ্জ ও বিয়ানীবাজার আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ ও অঙ্গসহযোগী সংগঠনের বিভিন্ন স্থরের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।