বঙ্গবন্ধুর বায়োপিক দেখতে ছাত্রলীগ নেতার ব্যাতিক্রমী উদ্যোগ

শংকর দত্ত, শংকর দত্ত,

ছাতক উপজেলা প্রতিনিধি

প্রকাশিত: ১২:৫৯ অপরাহ্ণ, অক্টোবর ২০, ২০২৩ 242 views
শেয়ার করুন

বঙ্গবন্ধুর বায়োপিক দেখতে সুনামগঞ্জের বিভিন্ন স্কুল কলেজে সাধারন ছাত্র-ছাত্রীদের মধ্যে লিফলেট নিয়ে প্রচার প্রচারনা করে আলোচনায় জেলা ছাত্রলীগের সিনিয়র সহ সভাপতি লিখন আহমেদ। ব্যাতিক্রমী এমন প্রচার প্রচারণায় সুনামগঞ্জ জেলা আওয়ামীলীগ ছাত্রলীগ পরিবারে কুড়িয়েছেন ভিন্ন সম্মান।

বৃহস্পতিবার দিনব্যাপী বঙ্গবন্ধু প্রেমীদের নিয়ে চলে এমন ব্যাতিক্রমী প্রচার। জেলার পৌর শহরের সরকারী টেকনিক্যাল স্কুল এন্ড কলেজ থেকে শুরু হওয়া প্রচারনা শহরের জুবিলী উচ্চ বিদ্যালয়, সুনামগঞ্জ সরকারী কলেজ, সরকারী মহিলা কলেজ,সরকারী পৌর কলেজ, এইচ.এমপি উচ্চ বিদ্যালয় এন্ড কলেজ, বুলচান্দ উচ্চ বিদ্যালয় এন্ড কলেজে শেষ হয়।

প্রচার প্রচারনা নিয়ে জেলা ছাত্রলীগের সহ-সভাপতি লিখন আহমেদ জানান, আমি মনে করি বঙ্গবন্ধু, বাংলাদেশ এবং মুক্তিযুদ্ধের ইতিহাস জানা দেশপ্রেমের অংশ। সেই ইতিহাস সম্পর্কে জানার জন্যেই সাধারণ শিক্ষার্থীদের বঙ্গবন্ধু ও মুক্তিযুদ্ধ নিয়ে নির্মিত বায়োপিক “মুজিব: একটি জাতির রুপকার” দেখাটা খুবই জরুরী। এ থেকে নতুন প্রজন্ম বঙ্গবন্ধু ও বাংলাদেশ সম্পর্কে সঠিক ইতিহাস জানতে পারবে।

এই প্রচারনায় অংশ গ্রহণ করেন জেলা ছাত্রলীগের সহ-সভাপতি সাঈদ আপন, কাউসার আহমেদ, লায়েছ আহমেদ, শেখ অলি আহমদ, সহ-সম্পাদক আতাহার ফিদা লাবিব ও জেলা ছাত্রলীগ নেতা ইউসুফ আহমদ, সাইফুল ইসলাম, সামসুল হক, পলাশ, উবায়েদ, তাওহীদ, আকেফ, মুনতাছির হাসান, রাজীব প্রমুখ।