সাভারে ছিনতাইকারীর ছুরিকাঘাতে ডিবি পুলিশ আহত, আটক ২

তপু ঘোষাল তপু ঘোষাল

স্টাফ রিপোর্টার

প্রকাশিত: ৬:৩১ অপরাহ্ণ, মে ২৭, ২০২৩ 242 views
শেয়ার করুন

ঢাকা জেলার সাভারে ছিনতাইকারীর ছুরিকাঘাতে ঢাকা জেলা উত্তর গোয়েন্দা পুলিশের এএসআই সুলতান মাহমুদ গুরুতর আহত হয়েছেন। এঘটনায় দিলু (৪০) নামের এক মাদক ব্যবসায়ীসহ দুই জনকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করা হয়েছে।

শনিবার (২৭ মে) দুপুর ১ টার দিকে এসব তথ্য নিশ্চিত করেছেন ঢাকা জেলা উত্তর গোয়েন্দা পুলিশের অফিসার্স ইনচার্জ রিয়াজ উদ্দিন আহমেদ বিপ্লব। এর আগে গতকাল রাতে সাভারের জামশিং এলাকার শুক্কুরজান স্কুল সংলগ্ন অ্যামব্রোয়েডারীর মোড় এলাকায় এঘটনা ঘটে।

আহত পুলিশ সদস্য ঢাকা জেলা উত্তর গোয়েন্দা পুলিশের সহকারী উপ-পরিদর্শক হিসাবে কর্মরত ছিলেন। তিনি ছুরিকাহত অবস্থায় নিজেই ফার্মেসীতে গেলে তাকে উদ্ধার করে সাভারের এনাম মেডিকেলে ভর্তি করা হয়। সাভারের ভাটপাড়া এলাকার মজিবুর রহমানের বাড়িতে তিনি ভাড়া থাকতেন।

আটক দিলু সাভারের শীর্ষ মাদক কারবারি বলে জানা গেছে। হামলার ঘটনা তার বাড়ির পাশেই ঘটেছে বলে জানা গেছে। তবে অপরজনের নাম ঠিকানা জানা যায় নি।

আহত এএসআই সুলতান জানান, ওই সড়ক দিয়ে আমি প্রতিদিন ভাড়া বাসায় যাই। প্রতিদিনের মত গতকাল রাত ৯ টার দিকে মোটরসাইকেল যোগে বাসায় ফিরছিলাম। ওই এলাকায় পৌছলে মোটরসাইকেল ছিনতাইয়ের উদ্দেশ্যে ছিনতাইকারীরা আমাকে পিছন থেকে আঘাত করে। আমার মনে হয় তারা সুইচ গিয়ার ছুরি দিয়ে ছুরিকাঘাত করে।

আহত এএসআই সুলতানের বরাত দিয়ে ঢাকা জেলা উত্তর গোয়েন্দা পুলিশের অফিসার্স ইনচার্জ রিয়াজ উদ্দিন আহমেদ (বিপ্লব) বলেন, এএসআই সুলতান বাসায় ফেরার পথে তাকে পিছন থেকে হামলা করা হয়। পরে তিনি নিজেই আহতাবস্থায় ফার্মেসীতে গেলে উন্নত চিকিৎসার জন্য সাভারের এনাম মেডিকেলে ভর্তি করা হয়। বর্তমানে তিনি সুস্থ রয়েছেন।

তিনি আরও বলেন, গত ২৫ মে সিঅ্যান্ডবিতে ছুরিকাঘাতে এক পোশাক কারখানার কর্মকর্তা নিহত হয়। সেই বিষয়টি ও গতকাল রাতের বিষয়টি নিয়ে আমরা এক সাথে কাজ করছি। এঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য আমরা কয়েকজনকে আটক করেছি। তদন্তের স্বার্থে এব্যাপারে আমরা এখই কোন তথ্য প্রকাশ করছি না। বিস্তারিত পরে জানানো হবে।