সাভার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভায়াকক্ষ ও আগন্তুক সরণি’র উদ্বোধন

তপু ঘোষাল তপু ঘোষাল

স্টাফ রিপোর্টার

প্রকাশিত: ১০:২১ অপরাহ্ণ, নভেম্বর ১৭, ২০২২ 226 views
শেয়ার করুন

রাজধানীর সন্নিকটে সাভারবাসীকে চিকিৎসা সেবা প্রদানের ক্ষেত্রে সাভার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স আরও এক ধাপ এগিয়ে গেলো। জরায়ু মুখ ক্যান্সার নির্ণয়ের প্রাথমিক ধাপের চিকিৎসা সেবা প্রদানে ভায়াকক্ষ এবং আগন্তুক সরণি’র শুভ উদ্বোধন হলো বৃহস্পতিবার (১৭ নভেম্বর)।

দুপুরে সাভার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে রূপান্তর-০৪ ভায়াকক্ষ এর উদ্বোধন করেন সাভার উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মঞ্জুরুল আলম রাজীব। এসময় সাভার উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মোঃ মাজহারুল ইসলাম, সাভার উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. সায়েমুল হুদা সহ স্বাস্থ্য কমপ্লেক্সের সকল চিকিৎসক ও স্টাফগণ উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, সাভার উপজেলা পরিষদের বাস্তবায়নে এবং সাভার উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মোহাম্মদ সায়েমুল হুদার উদ্যোগ ও পরিকল্পনায় সাভারে জরায়ু মুখ ক্যান্সার নির্ণয়ের প্রাথমিক চিকিৎসা সেবা প্রদানের লক্ষ্যেই এই ভায়াকক্ষের উদ্বোধন হলো।

পরে, সাভার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের হল রুমে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। এসময় সাভার উপজেলা পরিষদের চেয়ারম্যান মঞ্জুরুল আলম রাজীব, সাভার উপজেলা নির্বাহী অফিসার মোঃ মাজহারুল ইসলাম, ডা. সায়েমুল হুদা প্রমুখ সহ অন্যরা উপস্থিত ছিলেন।