সাভারে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৬তম জন্মদিন পালিত

তপু ঘোষাল তপু ঘোষাল

স্টাফ রিপোর্টার

প্রকাশিত: ৫:৪৬ অপরাহ্ণ, সেপ্টেম্বর ২৮, ২০২২ 263 views
শেয়ার করুন

ঢাকা জেলার সাভার উপজেলা আওয়ামী লীগ ও সকল সহযোগী সংগঠনের নেতাকর্মীরা প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৬তম জন্মদিবসটি নানান আয়োজনে উদযাপন করেছে।

বুধবার (২৮ সেপ্টেম্বর) দুপুরে আনন্দ শোভাযাত্রা, বিশেষ দোয়া মাহফিল ও আলোচনা সভার ভিতর দিয়ে অনুষ্ঠান সম্পন্ন হয়।

সাভার উপজেলা আওয়ামী লীগের আয়োজনে একটি আনন্দ র‍্যালি অনুষ্ঠিত হয়। র‍্যালিতে উপস্থিত ছিলেন- দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ প্রতিমন্ত্রী ডা. মোঃ এনামুর রহমান এমপি, সাভার উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মঞ্জুরুল আলম রাজীব, সাভার উপজেলা আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক ও তেঁতুলঝোড়া ইউপি চেয়ারম্যান ফখরুল আলম সমর, সাভার পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নজরুল ইসলাম মানিক মোল্লা, ঢাকা জেলা উত্তর স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক সায়েম মোল্লা প্রমুখ সহ অন্যরা।

পরে একটি আনন্দ শোভাযাত্রা উপজেলা পরিষদ চত্বর থেকে শুরু হয়ে ঢাকা-আরিচা মহাসড়ক প্রদক্ষিণ করে। আনন্দ শোভাযাত্রায় ত্রাণ প্রতিমন্ত্রী, সাভার উপজেলা পরিষদের চেয়ারম্যান সহ সকল নেতাকর্মীরা অংশ নেন।

এদিকে, প্রধানমন্ত্রীর ৭৬তম জন্মদিনে সাভার উপজেলা আওয়ামী লীগের আয়োজনে উপজেলা পরিষদের মিলনায়তনে প্রধানমন্ত্রীর দীর্ঘায়ু কামনা করে বিশেষ দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। পরে কেক কেটে দিবসটি উদযাপন করা হয়।

অপরদিকে, সাভার উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদের চেয়ারম্যান মঞ্জুরুল আলম রাজীব এর সভাপতিত্বে উপজেলা পরিষদের মিলনায়তনে আলোচনা সভা অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ প্রতিমন্ত্রী ডা. মোঃ এনামুর রহমান এমপি।

এসময় অন্যান্যের মধ্যে আরও উপস্থিত ছিলেন- সাভার উপজেলা আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক ও তেঁতুলঝোড়া ইউপি চেয়ারম্যান ফখরুল আলম সমর, সাভার পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নজরুল ইসলাম মানিক মোল্লা, সাভার উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক হাজী মোঃ লিয়াকত হোসেন, ঢাকা জেলা উত্তর স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক সায়েম মোল্লা প্রমুখ সহ সকল সহযোগী ও অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা।