ভাঙ্গায় বিবাহিতদের নিয়ে ছাত্রলীগের পকেট কমিটির প্রতিবাদে বিক্ষোভ

তপু ঘোষাল তপু ঘোষাল

স্টাফ রিপোর্টার

প্রকাশিত: ১২:১৭ পূর্বাহ্ণ, সেপ্টেম্বর ১৬, ২০২২ 261 views
শেয়ার করুন

ফরিদপুরের ভাঙ্গা উপজেলায় পদ বঞ্চিত ছাত্রলীগের একটি অংশের পকেট কমিটি করার প্রতিবাদে মানববন্ধন বিক্ষোভ ও সড়ক অবরোধ করেছে।

বৃহস্পতিবার (১৫ সেপ্টেম্বর) বিকাল ৫টায় ভাঙ্গা দক্ষিণপাড় বাসষ্ট্যান্ডে (এক্সপ্রেসওয়ের শুরুতে) এই মানববন্ধন বিক্ষোভ ও সড়ক অবরোধ করেন।

এসময় পদ বঞ্চিত ছাত্রলীগের নেতাকর্মিরা ৪৮ ঘন্টার আল্টিমেটাম দেন। তারা বলেন, রাতের অন্ধকারে ছাত্রলীগের অসাধু চক্র পকেট মানির মাধ্যমে বিবাহিত, অযোগ্য, চাকুরীজীবি, অছাত্র ও বিএনপি অনুসারী দ্বারা বাংলাদেশ ছাত্রলীগ ভাঙ্গা উপজেলা শাখা গঠন করে কলঙ্কিত করেছে, এরা বঙ্গবন্ধুকে অপমানিত করেছে। আমরা এর তীব্র প্রতিবাদ ও বিলুপ্ত চাই। আমরা বঙ্গবন্ধুর দৌহিত্র নিক্সন চৌধুরী এমপির সমর্থক। তার হুকুমে আগামী ৪৮ ঘন্টার মধ্যে যদি এই পকেট কমিটি বিলুপ্ত না করা হয় তাহলে কঠিন কর্মসূচী দেওয়ার ঘোষণা দেন। প্রয়োজনে সড়ক অবরোধ করে দক্ষিণ বঙ্গ অচল করে দেওয়ার হুমকি দেন।

এসময় প্রায় ১৫ মিনিট পযন্ত ফরিদপুর-বরিশাল মহাসড়ক অবরোধ করে বিভিন্ন প্রকার শ্লোগান দেন। পরে পুলিশের হস্তক্ষেপে সড়কের গাড়ি চলাচল স্বাভাবিক করা হয়।

এ সময় মানববন্ধনে অংশ নেন ফরিদপুর জেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক আশিকুজ্জামান আশিক, স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক আল আমীন, ছাত্রলীগ নেতা লিমন মুন্সি, ইমরান মুন্সি, তানজিল মুন্সি প্রমূখ।