আমিরাতে কমলগঞ্জ প্রবাসিকল্যাণ সমিতির নতুন কমিটি

লুৎফুর রহমান লুৎফুর রহমান

সম্পাদক ও সিইও, বায়ান্ন টিভি

প্রকাশিত: ৬:৪০ অপরাহ্ণ, সেপ্টেম্বর ৪, ২০২২ 680 views
শেয়ার করুন

আমিরাতে বসবাসরত মৌলভীবাজার জেলার কমলগঞ্জ প্রবাসিদের সংগঠন কমলগঞ্জ প্রবাসিকল্যাণ সমিতি বিগত বছরগুলোতে দেশে ও প্রবাসে মানুষের কল্যাণে কাজ করে গেছে। একজন প্রবাসির লাশ দেশে প্রেরণে আর্থিক খরচ বহনের মাধ্যমে এ সমিতির যাত্রা হয়েছিলো ২০১৯ সালে। আগামি দিনেও এ ধারা অব্যাহত থাকবে। শারজাহে কমলগঞ্জ প্রবাসিকল্যাণ সমিতির নতুন কমিটি গঠন উপলক্ষে আয়োজিত সভায় এ কথা বলেন বক্তারা।

শনিবার শারজাহের একটি রেস্তোরায় এ উপলক্ষে সভায় সভাপতিত্ব করেন বিদায়ি সভাপতি মুহিত চৌধুরী। বিদায়ি সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলমের পরিচালনায় প্রধান অতিথি ছিলেন শিক্ষাবিদ মাওলানা আব্দুস শহিদ জহির। বিশেষ অতিথি ছিলেন আবদুল হক চৌধুরী সাইস্তা। বক্তব্য রাখেন আবদুল মালিক, সাহিন আল রাজী, মসুদ আলি, আবু কালাম, আমর আলি আনসারি, আব্দুস শহিদ, আবদুল গাফ্ফার, ইমন চৌধুরী, তাজুল ইসলাম, মোহাম্মদ আলী সুহেল, আব্দুস শহিদ সহ আর অনেক।

এ সময় ২য় ধাপে কার্যনির্বাহি পরিষদ গঠন করা হয়। বাংলাদেশ বিজনেস কাউান্সল ফুজাইরাহের অর্থ সম্পাদক বিশিষ্ট ব্যবসায়ি শেখ জহির উদ্দিনকে সভাপতি ও ইমন চৌধুরীকে সাধারণ সম্পাদক করে আংশিক কমিটি ঘোষণা করা হয়। পূর্ণাঙ্গ কমিটি অচিরে ঘোষণা করা হবে বলে জানান নেতৃবৃন্দ।

আংশিক কমিটির অন্যান্যরা হলেন- সিনিয়র সহ সভাপতি শাহিন আল রাজী, সহসভাপতি মোহাম্মদ আলী সুহেল, সহ সাধারণ সম্পাদক এনামুল হক ইমরান, সাংগঠনিক সম্পাদক আবদুস শহিদ, সহ সাংগঠনিক সম্পাদক ইমদাদুর রহমান মাহবুব , সম্মানিত সদস্য আবুকালাম ও প্রধান সমন্বয়কারি মো জাহাঙ্গীর আলম।